United Commercial Bank (UCB)

শুক্রবার

০২ ডিসেম্বর ২০২২


১৮ অগ্রাহায়ণ ১৪২৯,

০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সিরাজগঞ্জে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:৫৩, ১ অক্টোবর ২০২২  
সিরাজগঞ্জে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জ (১ অক্টোবর): সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় একটি ঘর থেকে এক নারী ও তার দুই সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার উপজেলার মবুপুর পশ্চিম পাড়া গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- রওশন আরা (৪৫) ও তার দুই ছেলে মো. জিহাদ (১০) ও মো. মাহিন (৩)।

রওশনের বড় বোন লিলি জানায়,  রওশন বেলকুচি সদরে একটি স্পিনিং মিলে কাজ করতেন।

তিনি আরও বলেন, বুধবার তার সাপ্তাহিক অর্থ প্রদানের জন্য মিলটিতে না যাওয়ায়, মিল মালিক তাকে বেশ কয়েকবার ফোন করলেও কোনো উত্তর পাননি।

রওশনের সঙ্গে যোগাযোগ করতে না পেরে মিল মালিক লিলিকে ফোন করে বিষয়টি জানান। এরপর লিলি রওশনের বাড়িতে গিয়ে তিনটি লাশ এক বিছানায় পড়ে থাকতে দেখেন।

সিরাজগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তা মো. আব্দুর রহিম মন্ডল বলেন, লিলির কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিকাল সাড়ে তিনটার দিকে লাশ উদ্ধার করে।

বেলকুচি থানার ওসি তাজমিলুর বলেন, একটু ফাঁকা জায়গায় একটি টিনের ঘরের মধ্যে লাশগুলো রয়েছে। ঘরটি বাইরে থেকে শিকল দিয়ে আটকানো ছিল। নিহতের এক স্বজন খোঁজ নিতে এসে বিকট দুর্গন্ধ পায়। পরে শিকল খোলে লাশ দেখতে পায়। তখন তিনি চিৎকার করে এলাকাবাসীকে ডাকেন।

তিনি বলেন, লাশগুলোতে কিছুটা পচন ধরেছে। শরীর থেকে গন্ধ বের হচ্ছে। ধারণা করা হচ্ছে, চার থেকে পাঁচদিন আগে তাদের হত্যা করা হয়েছে।

ওসি আরও বলেন, নিহতের স্বামী সুলতান আলীর একাধিক বিয়ে রয়েছে। কিছুদিন আগে তিনি দ্বিতীয় স্ত্রীর একটি মামলায় জামিন পেয়ে বেরিয়ে এসেছেন বলে স্থানীয় লোকজন পুলিশকে জানিয়েছে। সুলতানের ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

থানা পুলিশ ছাড়াও পিবিআই ও সিআইডির দুটি দল ঘটনাস্থলে রয়েছে। তদন্ত শুরু হয়েছে।

পুলিশ সুপার আরিফুল ইসলাম মণ্ডল ঘটনাস্থল থেকে সাংবাদিকদের বলেন, রওশন আরা দুই ছেলেকে নিয়ে এই বাড়িতে থাকতেন। তার স্বামী আরেক স্ত্রীর সঙ্গে অন্যত্র বসবাস করেন।

প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলেই ধারণা করা হচ্ছে। তবে কারা কী কারণে তাদের হত্যা করেছে তা এখনও জানা যায়নি। আমরা তদন্ত করছি।

 

Nagad

সর্বশেষ