বৃহস্পতিবার

০৯ মে ২০২৪


২৬ বৈশাখ ১৪৩১,

২৯ শাওয়াল ১৪৪৫

ভারতে গাড়ি খাদে পড়ে নিহত ১২

আন্তর্জাতিক ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:০৯, ১৯ নভেম্বর ২০২২   আপডেট: ১৩:১০, ১৯ নভেম্বর ২০২২
ভারতে গাড়ি খাদে পড়ে নিহত ১২

ছবি: সংগৃহীত

ঢাকা (১৯ নভেম্বর): ভারতের উত্তরাখণ্ডের চামোলির জোশীমঠের কাছে একটি গাড়ি খাদে পড়ে ২ নারীসহ ১২ জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (১৮ নভেম্বর)  জোশীমঠের উরগাম-পাল্লা জাখোলা গ্রামের রাস্তায় একটি যাত্রীবাহী চার চাকার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। খবর, টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভি’র।

 প্রতিবেদনগুলোতে বলা হয়েছে,  দুর্ঘটনায় মৃত ১২ জনের মধ্যে দুইজন নারী এবং দশজন পুরুষ রয়েছেন। এছাড়াও গুরুতর আহত অবস্থায় তিন জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। উদ্ধার কাজ অব্যাহত রয়েছে বলে জানিয়েছে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী (এসডিআরএফ)।

এসডিআরএফ জানিয়েছে, একটি টাটা সুমো গাড়ি ১২ জন যাত্রী বহন করছিল। দুর্ঘটনায় সবাই নিহত হয়েছে। আমরা দুর্ঘটনাস্থল, গাড়ি এবং এর আশেপাশের এলাকায় নিবিড়ভাবে তল্লাশি চালিয়েছি। আমাদের টিম পাহাড়ের ঢাল থেকে মরদেহ বের করার চেষ্টা করছে।

এদিকে, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন। সেইসঙ্গে নিহত পরিবারদের ২ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন। দুর্ঘটনাটি কীভাবে ঘটেছে, সেটাও তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়