শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ২৭

আন্তর্জাতিক ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:০৭, ২ অক্টোবর ২০২২  
ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ২৭

ছবি: সংগৃহীত

ঢাকা (০২ অক্টোবর): ভারতের উত্তর প্রদেশে হিন্দু ধর্মাবলম্বীদের বহনকারী একটি ট্রলিকে টেনে নেওয়া ট্রাক্টর উল্টে পুকুরে পড়ে ২৭ জন নিহত হয়েছেন। নিহতদের বেশিরভাগই নারী এবং শিশু।  গতকাল শনিবার রাতে সংঘটিত এ ঘটনায় আরও ২২ জন আহত হয়েছেন। খবর, টাইমস অব ইন্ডিয়া’র। 

খবরে আরও বলা হয়, দেশটির স্থানীয় পুলিশ জানিয়েছে, উত্তর প্রদেশের রাজধানী লখনৌ থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে কানপুর জেলার ঘটামপুর গ্রামের কাছে এ দুর্ঘটনা ঘটে। ৫০ জন তীর্থযাত্রী ট্রাক্টর-ট্রলিতে করে  চন্দ্রিকা দেবী মন্দির থেকে ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে।

একজন সিনিয়র পুলিশ অফিসার স্থানীয় গণমাধ্যমকে বলেন, দুর্ভাগ্যজনকভাবে ট্রাক্টরের চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। পুকুর থেকে প্রায় ২৭টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় ভারতের প্রধানমন্ত্রী মোদি এক টুইট বার্তায় শোক প্রকাশ করে বলেন, কানপুরে ট্র্যাক্টর-ট্রলি দুর্ঘটনায় আমি ব্যথিত। 

এদিকে, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুঃখপ্রকাশ করে বলেন, এ ধরনের যানবাহন লোকজন নয়, মালামাল পরিবহনেই ব্যবহার করা উচিত।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়