বুধবার

২৪ এপ্রিল ২০২৪


১১ বৈশাখ ১৪৩১,

১৫ শাওয়াল ১৪৪৫

চার দিন ধরে ‘নিখোঁজ’ নুপুর শর্মা

আন্তর্জাতিক ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:১৯, ১৭ জুন ২০২২  
চার দিন ধরে ‘নিখোঁজ’ নুপুর শর্মা

ছবি: সংগৃহীত

ঢাকা (১৭ জুন): মহানবীকে নিয়ে বিতর্কিত মন্তব্যের কারণে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বহিষ্কৃত মুখপাত্র নুপুর শর্মাকে চার দিন ধরে খুঁজে পাচ্ছে না মুম্বাই পুলিশ। শুক্রবার পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। খবর হিন্দুস্তান টাইমস।

পুলিশ বলেছে, একটি নোটিশ দেওয়ার জন্য টিম পাঠানো হলেও গত চার দিন ধরে তারা নুপুর শর্মার খোঁজ পাচ্ছেন না।

১১ জুন মুম্বাইয়ের পিডোনি পুলিশ স্টেশন ২৫ জুন থানায় হাজির হওয়ার জন্য নুপুর শর্মাকে সমন জারি করে। একটি টেলিভিশন বিতর্কে মহানবী (সা.)-কে নিয়ে অবমাননাকর মন্তব্যের পরিপ্রেক্ষিতে তার জবানবন্দি রেকর্ডের জন্যই পুলিশের পক্ষ থেকে এই সমন জারি করা হয়।

সংশ্লিষ্ট রসূত্রের বরাতে এনডিটিভি জানিয়েছে, নুপুর শর্মাকে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাই পুলিশের একটি দল দিল্লি গিয়ে তাকে পায়নি। তার খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে মুম্বাই পুলিশের টিম।

মহারাষ্ট্র স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সূত্র এনডিটিভিকে জানিয়েছে, সাবেক বিজেপি মুখপাত্রকে গ্রেপ্তারের জন্য মুম্বাই পুলিশের কাছে পর্যাপ্ত প্রমাণ রয়েছে। গত পাঁচ দিন ধরে নুপুর শর্মার খোঁজে দিল্লিতে অবস্থান করছে মুম্বাই পুলিশের একটি টিম।

নুপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে উপসাগরীয় মুসলিম দেশগুলোর সঙ্গে ভারতের কূটনৈতিক বিরোধ দেখা দিয়েছে। কাতার, কুয়েত, ইরান, সৌদি আরব, ওমান, আফগানিস্তান ও পাকিস্তান বিজেপি নেতার বিতর্কিত মন্তব্যকে ‘অপমানজনক’ হিসেবে উল্লেখ করেছে।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়