United Commercial Bank (UCB)

রোববার

০৩ জুলাই ২০২২


১৯ আষাঢ় ১৪২৯,

০২ জ্বিলহজ্জ ১৪৪৩

ইসলামাবাদে ইমরানের সমাবেশ নিষিদ্ধ

আন্তর্জাতিক ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৫৪, ২৫ মে ২০২২  
ইসলামাবাদে ইমরানের সমাবেশ নিষিদ্ধ

ছবি: সংগৃহীত

ঢাকা (২৫ মে): পাকিস্তান সরকার সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ডাকা সরকার বিরোধী বিক্ষোভ সমাবেশ নিষিদ্ধ করেছে। নতুন নির্বাচনের দাবীতে ইমরান খান এ বিক্ষোভের ডাক দিয়েছিলেন।

সারাদেশে ইমরান খানের সমর্থকদের বিরুদ্ধে পরিচালিত অভিযানের সময় গুলিতে এক পুলিশ নিহত হবার পর মঙ্গলবার  স্বরাষ্ট্রমন্ত্রী  রানা সানাউল্লাহ এক সংবাদ সম্মেলনে বিক্ষোভ সমাবেশ নিষিদ্ধ করার ঘোষণা দেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাজধানীতে কাউকে সমাবেশ করতে দেওয়া হবে না। মন্ত্রীসভা সমাবেশ নিষিদ্ধ করার বিষয়টি অনুমোদন করেছে বলে তিনি উল্লেখ করেন।  

সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী মরিয়াম আওরঙ্গেজেব বলেন, ইমরান খানের দলের এক ব্যক্তি একজন পুলিশকে গুলি করে হত্যা করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তি এবং তার বাবাকে গ্রেপ্তার করা হয়েছে বলে তথ্যমন্ত্রী জানান।

ইমরান খান ওই পুলিশ হত্যার ঘটনায় নিন্দা জানাননি। বরং তিনি নিজের দলের কর্মীর সমর্থনে বলেছেন, কোন পুলিশ যদি কারো বাড়িতে অনুপ্রবেশ করে, তাহলে তার কী করার আছে?

পিটিআই মুখপাত্র ফাওয়াদ চৌধুরী বলেন, সোমবার মধ্যরাতের পরপরই পুলিশ পিটিআই নেতাকর্মীদের বাড়িতে অভিযান শুরু করে। মঙ্গলবার ভোওে বিভিন্ন নেতার বাড়িতে অভিযান চালানো হয়। এ ভাবে অভিযান চালিয়ে কমপক্ষে ৪০০ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

Nagad

সর্বশেষ

Islami Bank Bangladesh Ltd

পাঠকপ্রিয়