Anwar Ispat

শনিবার

২২ জানুয়ারি ২০২২


৯ মাঘ ১৪২৮,

১৭ জমাদিউস সানি ১৪৪৩

Rangdhonu Group

মিরপুরে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:০১, ১৯ নভেম্বর ২০২১  
মিরপুরে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ

মিরপুরে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ

KSRM

ঢাকা (১৯ নভেম্বর): শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের উদ্বোধনী ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশ ৭.২ ওভারে তিন উইকেট হারিয়ে ৩৩ রান সংগ্রহ করেছে। খবর ইউএনবি।

বাংলাদেশ এই ম্যাচে সাইফ হাসানকে দলে অন্তর্ভুক্ত করেছে। বিশ্বকাপে ভালো করতে ব্যর্থ হওয়া এবং পরবর্তীতে জাতীয় দলে জায়গা হারানো লিটন দাসের স্থলাভিষিক্ত হয়েছেন তিনি।

ডানহাতি এই ব্যাটার এখন পর্যন্ত মোট ২৮টি টি-টোয়েন্টি খেলেছেন এবং ২৮.৪১ গড়ে ৬৮২ রান করেছেন। এছাড়াও পাঁচটি টেস্ট খেলেছেন তিনি।

সিরিজে মুশফিকুর রহিম ও সাকিব আল হাসানের অনুপস্থিতি ভোগাতে পারে টাইগারদের। নির্বাচকরা জানিয়েছেন, ইনজুরির কারণে সাকিবকে দলের বাইরে এবং মুশফিককে বিশ্রাম দেয়া হয়েছে। যদিও এমন দাবি অস্বীকার করে মুশফিক বলেছেন, তাকে বাদ দেয়া হয়েছে।

এই সিরিজের আগে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার ১২টি টি-টোয়েন্টিতে মাত্র দুটিতে জয় পেয়েছে টাইগাররা।

বাংলাদেশ একাদশ: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মদ নাইম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, নুরুল হাসান (ডব্লিউ), আমিনুল ইসলাম, শরিফুল ইসলাম, মেহেদী হাসান, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ: মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, শাদাব খান, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, হাসান আলী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হারিস রউফ।

 

UCB
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়