শনিবার

২০ এপ্রিল ২০২৪


৭ বৈশাখ ১৪৩১,

১১ শাওয়াল ১৪৪৫

জামাল ভুঁইয়ার কণ্ঠে সাফ চ্যাম্পিয়ন হওয়ার আশা

ক্রীড়া প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২২:৫৬, ২৭ সেপ্টেম্বর ২০২১  
জামাল ভুঁইয়ার কণ্ঠে সাফ চ্যাম্পিয়ন হওয়ার আশা

ছবি সংগৃহীত

ঢাকা (সেপ্টেম্বর ২৭): সাফ চ্যাম্পিয়নশিপের শেষ তিন আসরেই গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছিল বাংলাদেশ। তিন বারই লাল-সবুজের জার্সিতে প্রতিনিধিত্ব করা জামাল ভুঁইয়ার কণ্ঠে এবার সাফের ট্রফি ঘরে ফেরত নিয়ে আসার সুর। সর্বশেষ ২০০৩ সালে সাফে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।

আগামী ১ অক্টোবর থেকে ১৬ই অক্টোবর পর্যন্ত মালদ্বীপে অনুষ্ঠিত হবে সাফ চ্যাম্পিয়নশিপ। ৫ দলের অংশগ্রহণে এবারের টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে। ম্যাচ বাই ম্যাচ ভাল খেলে জয় তুলে নিয়ে ফাইনাল খেলার কথা জানালেন অধিনায়ক জামাল ভুঁইয়ারা। পাশাপাশি সাফে চ্যাম্পিয়ন হবার কথাও জানালেন তিনি।

“সাফের জন্য শেষ কয়েকদিন আমরা কঠোর পরিশ্রম করেছি। খেলোয়াড়রা নিজেদের সেরাটা দিতে চায়। যাতে টুর্নামেন্ট থেকে ভাল কিছু নিয়ে আসতে পারি। এটা ভাল একটা গ্রুপ (খেলোয়াড়রা) এবং আমরা আত্মবিশ্বাসী। আমাদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। আমরা ম্যাচ বাই ম্যাচ জিতে ফাইনালে যেতে চাই। আমরা সবাই আত্মবিশ্বাসী এবং আশা করি আমরা এই টুর্নামেন্ট থেকে কিছু সাফল্য নিয়ে আসতে পারবো।”

টুর্নামেন্টে ভারতকে টপ ফেভারিট হিসেবে দেখছেন বাংলাদেশ অধিনায়ক। এছাড়া আলাদা ভাবে কোন দলকে রাইভাল হিসেবে বলতে রাজি নন জামাল ভুঁইয়া।

“প্রথম ম্যাচ যেহেতু শ্রীলংকার সাথে সেহেতু আমাদের রাইভাল এখন শ্রীলংকা। ভারত র‍্যাংকিং হিসেবে ফেভারিট। প্রথম ম্যাচে তিন পয়েন্ট পেলে ভাল শুরু হবে। ভারতের সাথে না হারলে এটা ভাল।”

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়