শুক্রবার

১৯ এপ্রিল ২০২৪


৬ বৈশাখ ১৪৩১,

১০ শাওয়াল ১৪৪৫

চেলসির বিপক্ষে দিবালা-মোরাতাকে পাচ্ছে না জুভেন্টাস

ক্রীড়া প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২১:৪৯, ২৭ সেপ্টেম্বর ২০২১  
চেলসির বিপক্ষে দিবালা-মোরাতাকে পাচ্ছে না জুভেন্টাস

ছবি সংগৃহীত

ঢাকা (সেপ্টেম্বর ২৭): বড় দুঃসংবাদ জুভেন্টাসের জন্য। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসির বিপক্ষে আক্রমণভাগের দুই তারকাকে পাচ্ছে না জুভেন্টাস। চোট পেয়ে ছিটকে গেছেন পাওলো দিবালা ও আলভারো মোরাতা।

রবিবার সিরি’আয় সাম্পদোরিয়ার বিপক্ষে ঘরের মাঠে ৩-২ ব্যবধানে জিতেছে জুভরা। ম্যাচটিতে তুরিনের বুড়িদের শুরুতে এগিয়ে দেন দিবালা। জুভদের জয়ের ম্যাচে কপালে ভাজ এনে দিয়েছে আর্জেন্টাইন ফরোয়ার্ডের চোট। সাম্পদোরিয়ার বিপক্ষে চোট পাওয়ায় তাকে মাঠ থেকে তুলে নেন কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি।

ঘরের মাঠ তুরিনে ২৯ সেপ্টেম্বর চেলসিকে আতিথেয়তা দেবে অ্যালেগ্রির দল। পরের মাসের শুরুতে লিগে নগর প্রতিদ্বন্দ্বী তোরিনোর মুখোমুখি হবে জুভেন্টাস। গুরুত্বপূর্ণ এই দুই ম্যাচে দিবালাকে পাবে না ইতালিয়ান জায়ান্টরা। আর্জেন্টাইন তারকাকে কয়দিন মাঠের বাইরে থাকতে হবে তা অনিশ্চিত। তবে অ্যালেগ্রি আশাবাদী, আন্তর্জাতিক বিরতির পর দিবালাকে পাওয়ার ব্যাপারে।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তুরিনের কোচ বলেন, ‘দিবালা নিশ্চিতভাবে চেলসি ও তোরিনোর বিপক্ষ খেলবে না। এটা নিশ্চিত। আমরা আশা করতে পারি যে, আন্তর্জাতিক বিরতির পর আমরা তাকে ফিরে পাব।

কেবল দিবালা নয়, চেলসির বিপক্ষে মোরাতাকেও না পাওয়ার ব্যাপারে নিশ্চিত করেছেন অ্যালেগ্রি। স্প্যানিশ ফরোয়ার্ডকে দুই ম্যাচ সাইডলাইনে কাটাতে হবে।

সাম্পদোরিয়ার বিপক্ষে জয়ের পর ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ৯ নম্বরে আছে জুভরা। শীর্ষে থাকা নাপোলির সঙ্গে তাদের ব্যবধান ১০ পয়েন্ট।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়