শুক্রবার

১৯ এপ্রিল ২০২৪


৬ বৈশাখ ১৪৩১,

১০ শাওয়াল ১৪৪৫

চোট কাটিয়ে অনুশীলনে ফিরলেন তামিম

ক্রীড়া প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২২:০১, ১৯ সেপ্টেম্বর ২০২১  
চোট কাটিয়ে অনুশীলনে ফিরলেন তামিম

ছবি সংগৃহীত

ঢাকা (সেপ্টেম্বর ১৯): চোটের কারণে লম্বা সময় মাঠের বাহিরে বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, গত জুলাইয়ে জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ খেলেছেন তিনি। এরপর ছিলেন না ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে, নেই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলেও।

টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে নিজেকে সরিয়ে নিলেও ক্রিকেটে বাংলাদেশ দলের আগেই ফিরছেন তামিম, খেলবেন ২৫ সেপ্টেম্বর থেকে নেপালে অনুষ্ঠিত হতে যাওয়া এভারেস্ট প্রিমিয়ার লিগে। আসন্ন সেই টুর্নামেন্টকে সামনে রেখে আজ অনুশীলনে ফিরেছেন তামিম, মিরপুরে ব্যাটিং ঝালিয়ে নিয়েছেন তিনি।

চোট সমস্যা জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি এবং থাকায় ঘরের মাঠে দুই সিরিজে বিশ্রামে ছিলেন তামিম ইকবাল, মাঝের সময়টাতে নীরবে চলেছে তার পুনর্বাসন প্রক্রিয়া। ফিটনেস নিয়ে এই সময়টাতে কাজ করেছেন তামিম, এবার দীর্ঘ বিরতি শেষে ফিরলেন ব্যাট হাতেও।

আজ রবিবার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে সকালে ব্যাট হাতে অনুশীলনে নামেন তামিম ইকবাল, কয়েকজন নেট বোলারকে নিয়ে সেন্টার উইকেটে ও নেটে ব্যাট করেন তিনি। নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (এনপিএল) খেলতে ২৩ সেপ্টেম্বর দেশ ছাড়ার আগে পর্যন্ত নিয়মিতই অনুশীলন করার কথা রয়েছে তামিমের।

এনপিএলে ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন তামিম ইকবাল, টুর্নামেন্টে অংশ নিতে এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে অনাপত্তিপত্রও (এনওসি) পেয়ে গেছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়