শনিবার

২০ এপ্রিল ২০২৪


৭ বৈশাখ ১৪৩১,

১১ শাওয়াল ১৪৪৫

বৃষ্টিতে পণ্ড সুপারলিগের প্রথমদিনের খেলা

ক্রীড়া প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:৫৮, ১৯ জুন ২০২১  
বৃষ্টিতে পণ্ড সুপারলিগের প্রথমদিনের খেলা

ছবি সংগৃহীত

ঢাকা (জুন ১৯): চলতি বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আবারো বৃষ্টির বাঁধা। ফলে, সুপার লিগের প্রথম ম্যাচ পরিত্যাক্ত ঘোষণা করতে বাধ্য হলেন ম্যাচ অফিশিয়ালসরা। প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্সকে তাই পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকতে হলো।

মিরপুরে টস শেষে নির্ধারিত সময় সকাল ৯ টায় খেলা মাঠে গড়ায়। তবে টস হেরে ব্যাট করতে নামা প্রাইম দোলেশ্বর মাত্র ১.৩ ওভার ব্যাটিং করার পরই নামে আষাঢ়ের ঝিরিঝিরি বৃষ্টি। চলে ম্যাচের নির্ধারিত সময় পর্যন্ত, উপায় না ডেয়ে ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়।

টসে হেরে ব্যাট করতে নেমে প্রাইম দোলেশ্বরের স্কোরবোর্ডে উঠেছিল ৮ রান। দুই ওপেনার ইমরান উজ্জামান ও সাইফ হাসান অপরাজিত ছিলেন যথাক্রমে ৭ ও ১ রানে। রাউন্ড রবিন পর্বে ১১ ম্যাচে ৭ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে ছিল দলটি।

অন্যদিকে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন গাজী গ্রুপ ক্রিকেটার্স ১১ ম্যাচে সমান জয়ে ১৪ পয়েন্ট নিয়ে ছিল চতুর্থ অবস্থানে। সমান জয় হলেও প্রাইম দোলেশ্বরের দুইটি ম্যাচ পরিত্যক্ত হয় বৃষ্টিতে, ফলে তারা পেয়েছে বাড়তি দুই পয়েন্ট।

আগামীকাল (২০ জুন) সুপার লিগের দ্বিতীয় পর্বে প্রাইম দোলেশ্বর মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। গাজী গ্রুপ ক্রিকেটার্স খেলবে মুশফিকুর রহিমের আবাহনী লিমিটেডের বিপক্ষে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়