বুধবার

২৯ মে ২০২৪


১৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

২০ জ্বিলকদ ১৪৪৫

দোয়া চেয়ে আইপিএল মাতাতে গেলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৫৫, ১৯ মার্চ ২০২৪  
দোয়া চেয়ে আইপিএল মাতাতে গেলেন মোস্তাফিজ

সংগৃহিত

স্পোর্টস ডেস্ক: আইপিএলের ১৭তম আসরের পর্দা উঠতে যাচ্ছে আগামী ২২ মার্চ। টুর্নামেন্টটিতে এক মাত্র বাংলাদেশি হিসেবে খেলবেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। আইপিএল খেলতে দেশ ছেড়েছেন তিনি। এবার চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠ মাতাবেন কাটার মাস্টার।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) চেন্নাই শিবিরে যোগ দিতে সকালে ঢাকা ছেড়েছেন এই বাঁহাতি পেসার। নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে পোস্ট করে ভারতের পথে রওনা দেওয়ার তথ্য নিশ্চিত করেছেন মোস্তাফিজ।

ভারত যাত্রার একটি ছবি দিয়ে মোস্তাফিজ লিখেছেন, রোমাঞ্চিত এবং নতুন অ্যাসাইনমেন্টের জন্য মুখিয়ে আছি। ২০২৪ আইপিএলে খেলতে চেন্নাইয়ে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন, যেন সেরাটা দিতে পারি।

এর আগে লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছেড়েছিলেন মোস্তাফিজ। এ সময় মনে হচ্ছিলো আইপিএলে থেকে ছিটকে যেতে পারেন ফিজ। তবে চোট গুরুতর না হওয়ায় পরদিনই আইপিএল খেলতে দেশ ছাড়লেন তিনি।

আইপিএলে ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদ দিয়ে অভিষেক হয় মোস্তাফিজের। এরপর মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ঘুরে টাইগার পেসার এবার চেন্নাই সুপার কিংসে।

মোস্তাফিজের ভিত্তিমূল্য ছিল ২ কোটি টাকা। সাম্প্রতিক সময়ে ফর্মে না থাকায় তাকে এবার আইপিএলের কোনো দল কিনবে কি না, সেই সংশয় দেখা দিয়েছিল। তবে চেন্নাই ঠিকই কাটার মাস্টারকে লুফে নিয়েছে।

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়