সোমবার

২২ এপ্রিল ২০২৪


৯ বৈশাখ ১৪৩১,

১২ শাওয়াল ১৪৪৫

মাথায় বলের আঘাত, হাসপাতালে মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:৩২, ১৮ ফেব্রুয়ারি ২০২৪  
মাথায় বলের আঘাত, হাসপাতালে মুস্তাফিজ

সংগৃহিত

অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার মুস্তাফিজুর রহমান। রক্তাক্ত অবস্থায় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয়েছে এই পেসারকে। আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মুস্তাফিজ নেটে বল করার সময় ঘটে এমন অনাকাক্ষিত ঘটনা। 

বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন তখন বোলিং সাইডে ছিলেন মুস্তাফিজ। হঠাৎই বল উড়ে এই পেসারের মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন মুস্তাফিজ। বলের আঘাতে মাথা ফেটে যায় তার। রক্তাক্ত অবস্থায় স্ট্রেচারে অ্যাম্বুলেন্সে তোলা হয় তাকে। পরে তাকে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয়। তার চোট কতটা গুরুতর বা ঝুঁকিপূর্ণ তা বোঝা যাবে পরীক্ষানিরীক্ষার পর।
 
গণমাধ্যমকে কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়ন বলেন, ‘মাথায় আঘাত পেয়ে সে বসেছিল মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে সে স্বাভাবিকভাবে কথা বলেছে। তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয় তাকে। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই আছে।’

প্রসঙ্গত, চলতি বিপিএলেও বেশ ভালো অবস্থানে আছে নাফিসা কামালের দল কুমিল্লা। টুর্নামেন্টের সবচেয়ে সফল দলটি ইতোমধ্যে ৯ ম্যাচের ৭টিতে জয় পেয়েছে। ১৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান টেবিলের দুইয়ে। যার ফলে লিটন দাসের নেতৃত্বাধীন কুমিল্লা প্লে-অফ প্রায় নিশ্চিত করে ফেলেছে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়