রোববার

০৩ মার্চ ২০২৪


২০ ফাল্গুন ১৪৩০,

২১ শা'বান ১৪৪৫

দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন কাজী সালাউদ্দিন

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:৫৭, ৩০ নভেম্বর ২০২৩  
দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন কাজী সালাউদ্দিন

সংগৃহিত

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) কমিটির চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। বাফুফের মিডিয়া বিভাগ আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) খবরটি নিশ্চিত করেছে। দায়িত্ব নেওয়ার মাত্র এক বছরের মাথায় তা ছেড়ে দিলেন সালাউদ্দিন।

লিগ কমিটির নতুন চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে ইমরুল হাসানকে। যিনি বর্তমানে বাফুফের সহ-সভাপতি পদে আছেন। এক বছর আগে লিগ কমিটির প্রধান হিসেবে দায়িত্ব নেন সালাউদ্দিন। তার আগে দীর্ঘ ১২ বছর এই কমিটির প্রধান ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী।

দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে বাফুফের সূত্র জানায়, ‘এটি ঠিক পদত্যাগ নয়। তিনি (কাজী সালাউদ্দিন) নতুন একজনের কাছে দায়িত্ব হস্তান্তর করেছেন। আশা করি, যিনি দায়িত্ব পেয়েছেন তিনি পেশাদার ফুটবল লিগের উন্নয়নে ভালোভাবে কাজ করবেন।’

আগের চেয়ে উন্নত হচ্ছে দেশের ফুটবল। ক্লাবগুলোও নিজেদের গুছিয়ে নিচ্ছে। বাড়ছে প্রতিদ্বন্দ্বীতা। যার প্রভাব দেখা যাচ্ছে জাতীয় দলের খেলায়। ইতিবাচক পরিবর্তন এসেছে লাল-সবুজের জার্সিধারীদের। বর্তমানে ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় পর্বে খেলছে বাংলাদেশ। সর্বশেষ ম্যাচে দেশের মাটিতে শক্তিশালী লেবাননের বিপক্ষে ড্র করেছে জামাল-মোরসালিনরা।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়