United Commercial Bank (UCB)

শুক্রবার

২৭ জানুয়ারি ২০২৩


১৪ মাঘ ১৪২৯,

০৪ রজব ১৪৪৪

অনুশীলনে ফিরলেন নেইমার

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:৪৯, ৪ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৩:৫১, ৪ ডিসেম্বর ২০২২
অনুশীলনে ফিরলেন নেইমার

ছবি: সংগৃহীত

ঢাকা (০৪ ডিসেম্বর): কাতার বিশ্বকাপে ব্রাজিল ফুটবল দলের প্রাণভোমরা নেইমার চোটে পড়ার পর প্রথমবার অনুশীলনে ফিরেছেন। এদিকে, একদিকে হাঁটুর চোটের কারণে বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস ও লেফটব্যাক অ্যালেক্স তেলেস।  

নেইমার সামাজিক যোগাযোগমাধ্যমে অনুশীলনের ছবি পোস্ট করে এই লিখেছেন, আমি এখন ভালো অনুভব করছি, আমি জানতাম যে এখন ফিরতে পারব।

এদিকে, গতকাল শনিবার রাতে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোবো’ নেইমারের অনুশীলনের একটি ভিডিও প্রকাশ করে। তাতে দেখা যায় বেশ সাবলীলভাবেই ছুটছেন তিনি।  

আগামীকাল সোমবার বাংলাদেশ সময় রাত একটায় বিশ্বকাপের শেষ ষোলোয় দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। অবশ্য, এই ম্যাচে নেইমার খেলতে পারবেন কি না তা অবশ্য ব্রাজিল দলের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি। বরং ক্যামেরুন ম্যাচের পর নেইমারের চোট নিয়ে সংবাদমাধ্যমকে অপেক্ষা করার কথাই জানিয়েছিলেন দলের চিকিৎসক রদ্রিগো লাসমার।

প্রসঙ্গত, বিশ্বকাপে ব্রাজিলের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে অ্যাঙ্কেলে চোট পেয়েছিলেন নেইমার। সেই চোটে গ্রুপ পর্বে আর মাঠেই নামতে পারেননি তিনি। নেইমার বিশ্বকাপ থেকেই ছিটকে যেতে পারেন, এমন একটা আলোচনাও ছিল ফুটবল মহলে। তবে নেইমারের অনুশীলনে ফেরা কিছুটা হলেও সেই শঙ্কা দূর করল।

Nagad

সর্বশেষ