United Commercial Bank (UCB)

শনিবার

০৪ ফেব্রুয়ারি ২০২৩


২২ মাঘ ১৪২৯,

১১ রজব ১৪৪৪

পেলের শরীরে কাজ করছে না কেমোথেরাপি

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২১:৩৯, ৩ ডিসেম্বর ২০২২  
পেলের শরীরে কাজ করছে না কেমোথেরাপি

ছবি: সংগৃহীত

ঢাকা (০৩ ডিসেম্বর): তিনবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল কিংবদন্তি পেলের শারীরিক অবস্থা আরও সংকটজনক অবস্থায় পৌছেছে। এখন তার শরীরে কেমোথেরাপি কাজ করছে না বলে জানা গেছে।

হাসপাতাল থেকে এক দিন আগেই ভক্তদের পেলে জানিয়েছিলেন,  নিয়মিত পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। ভয়ের কিছু নেই। কিন্তু এখন জানা যাচ্ছে অন্য খবর।

ব্রাজিলের সংবাদপত্র ‘ফোলহা ডে সাও পাওলো’ জানিয়েছে, কেমোথেরাপি কাজ করছে না পেলের শরীরে। তাকে এখন রাখা হয়েছে ‘প্যালিয়াটিভ কেয়ার’-এ।

৮২ বছর বয়সী পেলে দীর্ঘদিন ধরেই অসুস্থ। ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। গত মঙ্গলবার হৃদ্যন্ত্রের সমস্যা ও শরীর ফুলে যাওয়ায় সাও পাওলোর একটি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়েছিল ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এর আগে বিভিন্ন কারণে পেলেকে হাসপাতালে ভর্তি করানো হলেও শরীর ফুলে যাওয়ার ঘটনা এই প্রথম হয়েছে।

অথচ শুক্রবার পেলে ইনস্টাগ্রামে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন। লিখেছিলেন, ‘বন্ধুরা, আমি হাসপাতালে মাসিক পরীক্ষা-নিরীক্ষার জন্য এসেছি।’

ভক্তদের ধন্যবাদ জানিয়ে পেলে আরও লিখেছেন, ‘আপনাদের কাছ থেকে পাওয়া অসংখ্য ইতিবাচক বার্তা পাওয়া সব সময়ই দারুণ। সে জন্য ধন্যবাদ। কাতারকেও ধন্যবাদ আমাকে এভাবে শ্রদ্ধা জানানোর জন্য।’

 

Nagad

সর্বশেষ