শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৭ শাওয়াল ১৪৪৫

দেশের মানুষকে সাফ শিরোপা উৎসর্গ করলেন সাবিনা

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:০৩, ২১ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২০:১০, ২১ সেপ্টেম্বর ২০২২
দেশের মানুষকে সাফ শিরোপা উৎসর্গ করলেন সাবিনা

ছবি: সংগৃহীত

ঢাকা (২১ সেপ্টেম্বর): দেশের মানুষকে সাফ শিরোপা উৎসর্গ করেছেন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। বুধবার হিমালয় জয় করে দেশে ফিরে বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে গণমাধ্যমকে তিনি এ কথা জানান। এ সময় তিনি বাফুফে, মন্ত্রণালয় ও সমর্থকদেরও ধন্যবাদ জানান।

সাবিনা বলেন, সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমাদের এভাবে বরণ করে নেওয়ার জন্য সবার কাছে আমরা কৃতজ্ঞ। বাংলাদেশের ফুটবলারদের যে আপনারা এত ভালোবাসেন সে জন্য আমরা অনেক অনেক গর্বিত। আমাদের জন্য দোয়া করবেন। এ ট্রফি বাংলাদেশের সব মানুষের জন্য।

সাবিনা আরো বলেন, দক্ষিণ এশিয়ায় আমরা সাফল্য পেয়েছি। এখন আমাদের লক্ষ্য কীভাবে আরও সামনে যাওয়া যায়।

সাফের এ সাফল্য সহজে আসেনি জানিয়ে সাবিনা বলেন, গত এক দশকের পরিশ্রমের ফল এ শিরোপা। দীর্ঘদিন ধরে দলকে সমর্থন জুগিয়ে যাওয়ার জন্য অধিনায়ক সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

বাফুফে সভাপতিকে ধন্যবাদ জানিয়ে সাবিনা বলেন, সবচেয়ে বড় ধন্যবাদ প্রাপ্য বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন স্যার, নারী উইংয়ের প্রধান কিরণ আপাসহ সংশ্লিষ্ট যেসব কর্মকর্তা আছেন ও মন্ত্রী মহোদয়ের। তাদের সহযোগিতায় ২০১২ সাল থেকে ফুটবলটা ভালোভাবে চলছে। শেষ চার-পাঁচ বছরে যদি মেয়েদের সাফল্য দেখেন ও পরিশ্রম দেখেন এ শিরোপা সেটার ফল। আমরা সবার প্রতি কৃতজ্ঞ।

দুপুর ১টা ৪০ মিনিটে সাবিনাদের বহকারী বিমানটি বিমানবন্দরে পৌছায়। বিমানবন্দরে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল তাদের অভ্যর্থনা জানান। এ সময় তাদের মিষ্টি খাইয়ে ফুল দিয়ে বরণ করা হয়।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়