বুধবার

২৪ এপ্রিল ২০২৪


১১ বৈশাখ ১৪৩১,

১৫ শাওয়াল ১৪৪৫

টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৪১, ১৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৬:০৩, ১৪ সেপ্টেম্বর ২০২২
টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা

ছবি: সংগৃহীত

ঢাকা (১৪ সেপ্টেম্বর): আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।  

বুধবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের কনফারেন্স রুমে এই দল ঘোষণা করেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এসময় উপস্থিত ছিলেন নির্বাচক হাবিবুল বাশার সুমন। এই দল নিয়ে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডে নেই মাহমুদউল্লাহ রিয়াদের নাম। এদিকে এ দলে জায়গা করে নিয়েছেন নাজমুল হোসেন শান্ত।

গত বেশ কয়েকদিন ধরে বিশ্বকাপ দলের আলোচনায় হট টপিক ছিলেন সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। শেষপর্যন্ত তাকে ছাড়াই ঘোষণা করা হয়েছে বিশ্বকাপের দল। অধিনায়ক সাকিব আল হাসানের ডেপুটি হিসেবে বেছে নেওয়া হয়েছে নুরুল হাসান সোহানকে।

সবশেষ এশিয়া কাপের দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, নাইম শেখ, শেখ মেহেদি হাসান ও পারভেজ হোসেন ইমন। অবসর নেওয়ায় দলে নেই মুশফিকুর রহিম। তাদের জায়গায় এসেছেন লিটন দাস, ইয়াসির আলি রাব্বি, নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত ও হাসান মাহমুদ।

১৫ সদস্যের স্কোয়াডে রয়েছেন, সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, ইয়াসির আলী রাব্বী, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, ইবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়