সোমবার

২৩ মে ২০২২


৯ জ্যৈষ্ঠ ১৪২৯,

২০ শাওয়াল ১৪৪৩

সৌরভ গাঙ্গুলী করোনায় আক্রান্ত, হাসপাতালে ভর্তি

আন্তর্জাতিক ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১২:৪৫, ২৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৩:১৪, ২৮ ডিসেম্বর ২০২১
সৌরভ গাঙ্গুলী করোনায় আক্রান্ত, হাসপাতালে ভর্তি

সৌরভ গাঙ্গুলী। ফাইল ছবি, সংগৃহীত

ঢাকা (২৮ ডিসেম্বর): ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে গতকাল সোমবার রাতে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে বিসিসিআইয়ের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি, আনন্দবাজার পত্রিকা।

এনডিটিভি, আনন্দবাজার পত্রিকাসহ ভারতীয় কয়েকটি সংবাদ-মাধ্যম সূত্রে জানা যায়, ৪৯ বছর বয়সি সৌরভের আরটি-পিসিআর টেস্ট পজিটিভ ধরা পড়ে। এর পর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তাকে সোমবার রাতেই হাসপাতালে ভর্তি করা হয়। সৌরভ বর্তমানে কলকাতার উডল্যান্ড নার্সিং হোমে চিকিৎসাধীন। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

ইন্ডিয়ার এই সাবেক অধিনায়ক করোনার টিকার দুই ডোজ নিয়েছেন। তিনি সম্প্রতি পেশাগত কাজে এক স্থান থেকে অন্যত্র যাতায়াত করছিলেন। বিভিন্ন পেশাদার কার্যক্রমে অংশ নিচ্ছিলেন।

প্রতিবেদনগুলো থেকে আরও জানা যায়, এই বছরের শুরুতে তাকে দু দফা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হৃদরোগের সমস্যা দেখা দেওয়ায় তার এনজিওপ্লাস্টি করা হয়। বছরের শুরুর দিকে সৌরভের বড় ভাই স্নেহাশিষ গাঙ্গুলীও করোনাক্রান্ত হযেছিলেন।

UCB

সর্বশেষ

পাঠকপ্রিয়