শুক্রবার

১৯ এপ্রিল ২০২৪


৬ বৈশাখ ১৪৩১,

১০ শাওয়াল ১৪৪৫

ব্যাংকার্স চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে সিটি ব্যাংক

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২২:০১, ১০ ডিসেম্বর ২০২১  
ব্যাংকার্স চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে সিটি ব্যাংক

ছবি: বসুন্ধরা গ্রুপ

ঢাকা (১০ ডিসেম্বর): ব্যাংকিং পেশায় সম্পৃক্ত ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠিত ব্যাংকার্স চ্যাম্পিয়ন্স ট্রফি-বিসিটির দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন হয়েছে সিটি ব্যাংক লিমিটেড।

শুক্রবার ফাইনালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংককে ৩ উইকেটে হারিয়ে শিরোপা নিশ্চিত করেছে সিটি ব্যাংক।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টি স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, ওয়াল্টন গ্রুপের চেয়ারম্যান নুরুল আলম রিজভি, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান, এইস ও টি স্পোর্টসের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক-সহ বিভিন্ন ব্যাংকের শীর্ষকর্তাবৃন্দ।

 বসুন্ধারা স্পোর্টস কমপ্লেক্সে প্রথম ব্যাট করে ৮ উইকেটে ১৩৮ রান করে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করেন দেবাশীষ আর ইমরানের ব্যাট থেকে আসে ৩৫ রান। সিটি ব্যাংকের পক্ষে প্রিয়ম নিয়েছেন ৩ উইকেট। ১ ওভার আর ৩ উইকেট হাতে রেখে শিরোপা নিশ্চিত করে সিটি ব্যাংক। ৩২ রানে অপরাজিত থেকে ফাইনাল সেরার পুরষ্কার জেতেন আল আমিন। মামুন ২৬ আর হাদিয়া জামান করেন ২৪ রান। চ্যাম্পিয়ন দল ৫ লাখ ও রানার্স আপ দল পেয়েছে ৩ লাখ টাকা অর্থ পুরষ্কার।  

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়