বুধবার

০৮ ডিসেম্বর ২০২১


২৪ অগ্রাহায়ণ ১৪২৮,

০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

Rangdhonu Group

করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৬

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:০৫, ২৬ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:১০, ২৬ অক্টোবর ২০২১
করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৬

গ্রাফিক্স:বিজনেস ইনসাইডার বাংলাদেশ

KSRM

ঢাকা (২৬ অক্টোবর): সারাদেশে করোনাভাইরাসে গেল ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু হয়েছে। এর আগের দিন সারাদেশে মৃত্যুর এ সংখ্যা ছিল ৫। এ নিয়ে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭ হাজার ৮৩৪ জন। এতে আক্রান্ত হয়েছেন ২৭৬ জন। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১ দশমিক ৪৪ শতাংশ।

মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের সংখ্যা আগের দিনের তুলনায় বেড়েছে। নতুন করে এতে আক্রান্ত হয়েছেন ২৭৬ জন। আগের দিন এ সংখ্যা ছিল ২৮৯ জন। এ নিয়ে মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ লাখ ৬৮ হাজার ২৫৭ জনে।

এতে আরও বলা হয়েছে ২৪ ঘণ্টায় বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪৪০ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। এ নিয়ে সুস্থ রোগীর মোট সংখ্যা বেড়ে ১৫ লাখ ৩২ হাজার ১৮০ জন হয়েছে।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারী ৬ জনের মধ্যে ৫ জন পুরুষ এবং একজন নারী। এদের মধ্যে রাজধানী চট্টগ্রামে ২ জন, রাজশাহীতে একজন, খুলনায় ২ জন এবং সিলেটে একজন মৃত্যুবরণ করেছেন।

এতে আরো বলা হয়, সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত অ্যান্টিজেন ও আরটি-পিসিআর পদ্ধতিতে ১৯ হাজার ১৮৪ নমুনা পরীক্ষা করে করোনায় আক্রান্ত আরও ২৭৬ জনকে শনাক্ত করা হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১ দশমিক ৪৪। গতকাল শনাক্তের হার ছিল ১ দশমিক ৩৯।

 

 

UCB
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়