বুধবার

০৮ ডিসেম্বর ২০২১


২৪ অগ্রাহায়ণ ১৪২৮,

০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

Rangdhonu Group

রাজনৈতিক ফায়দা হাসিলে সরকারের মদদে কুমিল্লায় হামলা : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২২:১২, ১৭ অক্টোবর ২০২১  
রাজনৈতিক ফায়দা হাসিলে সরকারের মদদে কুমিল্লায় হামলা : মির্জা ফখরুল

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিজনেস ইনসাইডার বাংলাদেশ

KSRM

ঢাকা (১৭ অক্টোবর): রাজনৈতিক ফায়দা হাসিল করতে সরকারের মদদে কুমিল্লায় পূজামন্ডপে হামলার ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, পুলিশ যদি ব্যবস্থা নিত তাহলে একটি ঘটনাও ঘটতো না।

রবিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বিএনপি সবসময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেছে। আমরা যখন ক্ষমতায় ছিলাম, তখন এ ধরনের ঘটনা ঘটেনি। দুর্ভাগ্যজনকভাবে এ সরকার আসার পর থেকে তাদের ক্ষমতা টিকে রাখার জন্য সবসময় বিভিন্ন রকমের সমস্যা তৈরি করছে।

কুমিল্লার ঘটনা সরকারি একটি মহলের ইঙ্গিতে হয়েছে উল্লেখ করে বিএনপির মহাসচিব বলেন, যা দেশের ভাবমূর্তিকে নষ্ট করছে। সরকার এ সঙ্কট থেকে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে সরিয়ে নিতে চেষ্টা করছে। যা কখনোই গ্রহণযোগ্য নয়।

তিনি বলেন, আমরা সবসময় এ বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করি। হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান যারা আছেন, তাদের পাশে আমরা ভাইয়ের মত সবসময় দাঁড়াই।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।
 

UCB
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়