বৃহস্পতিবার

২৫ এপ্রিল ২০২৪


১২ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

পরীমনির মামলায় প্রধান আসামি নাসিরসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২১:৫৯, ১৪ জুন ২০২১   আপডেট: ০০:১৭, ১৫ জুন ২০২১
পরীমনির মামলায় প্রধান আসামি নাসিরসহ গ্রেফতার ৫

নাসির ইউ মাহমুদসহ গ্রেফতারকৃতরা। ছবি: বিজনেস ইনসাইডার বাংলাদেশ

ঢাকা (১৪ জুন): ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির ইউ মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া ব্যক্তিদের মধ্যে তিন নারী রয়েছেন।

উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডে নাসির ইউ মাহমুদের বাসা থেকে সোমবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ ও গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম বিজনেস ইনসাইডার বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

ইফতেখায়রুল ইসলাম জানান, নাসির মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে তিনজন নারী।

এর আগে সকালে সাভার মডেল থানায় নাসিরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। এর কয়েক ঘণ্টা পরই নাসিরকে গ্রেফতার করা হল। ঢাকা বোট ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য নাসির একজন আবাসন ব্যবসায়ী। উত্তরা ক্লাবেরও সাবেক সভাপতি তিনি।

রবিবার রাতে পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ অভিযোগ তোলেন। প্রতিকার চেয়ে তিনি বনানী থানায় গিয়েও কোনো সাড়া পাননি বলে জানান। এরপর, ফেসবুক পোস্টে বিচার চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য প্রার্থনা করেন তিনি ।

এরপর গত রবিবার রাতেই তিনি তার বনানীর বাসায় এক সংবাদ সম্মেলন করে ঘটনার বিস্তারিত তুলে ধরেন। 

পরীমনির অভিযোগ, গত বুধবার রাতে কস্টিউম ডিজাইনার জিমি ও জিমির বন্ধু অমিসহ তারা উত্তরায় বোট ক্লাবে গিয়েছিলেন। দুজন বয়স্ক ব্যক্তি এসে তাদের মদপানের আমন্ত্রণ জানায়, যাদের একজন নাসির মাহমুদ বলে পরীমনির ভাষ্য। তবে শরীর খারাপ বলে তা প্রত্যাখ্যান করেছিলেন পরীমনি।

তিনি বলেন, জোরাজুরির এক পর্যায়ে তাকে মারধর করে কিছু লোক। এক পর্যায়ে নাসির মাহমুদ তার মুখে মদের বোতল ঠেসে ধরে গিলতে বাধ্য করেন। তখন তাকে ধর্ষণের চেষ্টা চালান। 

এদিকে পরীমনি নিজ বাসায় পুরো ঘটনার বর্ণনা করতে গিয়ে সাংবাদিকদের কাছে বার বার বলছিলেন, ‘আমি যদি মরে যাই সেটা হত্যা হবে, আত্মহত্যা নয়। কারণ, আমি আত্মহত্যা করার মতো মেয়ে নই। আমি এই অন্যায়ের বিচার চাই। এর বিচার দেখে মরতে চাই। আর যদি আমাকে কেউ হত্যা করে, তখন আপনাদের কাছে সেই বিচারের ভার দিয়ে গেলাম। আবারও বলছি, আজ যদি আমি মরে যাই, তো সেটি আত্মহত্যা হবে না। ধরে নেবেন আমাকে হত্যা করা হয়েছে।’

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়