বৃহস্পতিবার

২৫ এপ্রিল ২০২৪


১২ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

বেইলি রোডের আগুনে সরাইলের একই পরিবারের নিহত ৫

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:২৪, ১ মার্চ ২০২৪  
বেইলি রোডের আগুনে সরাইলের একই পরিবারের নিহত ৫

সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: রাজধানী ঢাকার বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকার একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। তারা ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। আজ শুক্রবার (১ মার্চ) নিহতদের স্বজনদের বরাত দিয়ে শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চৌধুরী বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন সৈয়দ মোবারক (৫০), তার স্ত্রী স্বপ্না (৩৫), দুই মেয়ে সৈয়দা কাশফিয়া (১৫) ও সৈয়দা নূর (১২) এবং ছেলে সৈয়দ আব্দুল্লাহ (৭)। তাদের বাড়ি সরাইলের শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর গ্রামে। তারা ঢাকার মগবাজারে ভাড়া বাসায় বসবাস করতেন।

শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানান, রাত ৮টার দিকে সৈয়দ মোবারক তার স্ত্রী স্বপ্না, মেয়ে সৈয়দা তাশফি, ছেলে সৈয়দা নূর ও সৈয়দ আব্দুল্লাহকে নিয়ে বাসা থেকে বের হন বেইলি রোডে ‘কাচ্চি ভাইতে’ খাওয়ার জন্য। তারা সেখানে পৌঁছানোর পর এ দুর্ঘটনা ঘটে। এতে তারা সবাই মারা যান।’

এর আগে, বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বেইলি রোডের যে ভবনে আগুন লাগে সেটি সাততলা। এই ভবনের দ্বিতীয় তলায় ‘কাচ্চি ভাই’ নামের খাবারের দোকানটি রয়েছে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়