শনিবার

২০ এপ্রিল ২০২৪


৭ বৈশাখ ১৪৩১,

১১ শাওয়াল ১৪৪৫

আরাভের সঙ্গে সাবেক পুলিশ কর্মকর্তার সম্পর্ক খতিয়ে দেখা হচ্ছে : আইজিপি

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:৫৬, ২০ মার্চ ২০২৩  
আরাভের সঙ্গে সাবেক পুলিশ কর্মকর্তার সম্পর্ক খতিয়ে দেখা হচ্ছে : আইজিপি

সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানের সঙ্গে সাবেক এক পুলিশ কর্মকর্তার সম্পর্কের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

আজ সোমবার (২০ মার্চ) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার এনায়েত বাজার পুলিশ ফাঁড়ি উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আইজিপি আবদুল্লাহ আল মামুন বলেন, পুলিশ পরিদর্শক হত্যা মামলার আসামি আরাভের বিরুদ্ধে বাংলাদেশ থেকে পাঠানো রেড নোটিশ ইন্টারপোল গ্রহণ করেছে। এখন বাকি কাজ তারা করবে।

তিনি বলেন, পুলিশের ঊর্ধ্বতন একজনের সঙ্গে তার (আরাভ খান) সম্পর্কের বিষয়টি আমরা খতিয়ে দেখছি। উপযুক্ত সময়ে আমরা তা আপনাদের জানাব।

উল্লেখ্য, দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান মূলত বাংলাদেশি নাগরিক রবিউল ইসলাম। তিনি পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার অন্যতম আসামি। ২০১৮ সালের ওই হত্যাকাণ্ডের পর তিনি প্রথমে ভারতে পালিয়ে যান। এরপর সেখান থেকে ভারতীয় পাসপোর্ট তৈরি করে দুবাইয়ে প্রবেশ করেন। সম্প্রতি তিনি দুবাইয়ে ‘আরাভ জুয়েলার্স’ নামে একটি স্বর্ণের দোকানের উদ্বোধন করেন। ওই অনুষ্ঠানে ক্রিকেটার সাকিব আল হাসানসহ বিনোদনজগতের অনেক তারকাকে আমন্ত্রণ জানানো হয়। এ নিয়ে ফেসবুকে একাধিক পোস্ট দিয়েছিলেন আরাভ খান। এরপর তাকে শনাক্ত করে ফেলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়