United Commercial Bank (UCB)

রোববার

০৫ ফেব্রুয়ারি ২০২৩


২৩ মাঘ ১৪২৯,

১২ রজব ১৪৪৪

খোলা মাঠ ছাড়া রাস্তায় সমাবেশের অনুমতি নয়: ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:১৮, ৫ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৮:২১, ৫ ডিসেম্বর ২০২২
খোলা মাঠ ছাড়া রাস্তায় সমাবেশের অনুমতি নয়: ডিএমপি কমিশনার

ছবি: সংগৃহীত

ঢাকা (০৫ ডিসেম্বর): খোলা মাঠ ছাড়া রাস্তাঘাটে কোনো সমাবেশের অনুমতি দেওয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার  খন্দকার গোলাম ফারুক। 

তিনি বলেন, তাদের (বিএনপি) সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দেওয়া হয়েছে।

আজ সোমবার আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ নিয়ে গণমাধ্যমকে এ কথা বলেন তিনি। 

 বিএনপির পক্ষ থেকে গণসমাবেশের বিকল্প স্থানের কোনো প্রস্তাব পেয়েছেন কি না এমন প্রশ্নে জবাবে  ডিএমপি কমিশনার বলেন, এখনো পর্যন্ত আমরা কোনো বিকল্প স্থানের প্রস্তাব পাইনি। তাদের সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দেওয়া হয়েছে।

গতকাল রবিবার বিকেলে ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশ করার বিষয়ে আলোচনা করতে বিএনপির একটি প্রতিনিধি দল ডিএমপি কমিশনারের সঙ্গে দেখা করেন। সেখানে নয়াপল্টন ও সোহরাওয়ার্দী উদ্যানের বাইরে তৃতীয় কোনো স্থানের বিষয়টি এসেছে বলে জানা গেছে। 

বিএনপির ওই প্রতিনিধি দলে ছিলেন: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন (আলাল), কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী এবং সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ আজাদ। 

এদিকে, পুলিশের পক্ষে উপস্থিত ছিলেন ডিএমপির গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশিদ ও মতিঝিল বিভাগের উপকমিশনার হায়াতুল ইসলাম খানসহ আরও দুইজন কর্মকর্তা

Nagad

সর্বশেষ