United Commercial Bank (UCB)

শুক্রবার

০২ ডিসেম্বর ২০২২


১৮ অগ্রাহায়ণ ১৪২৯,

০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

নিজের জন্য নয়, জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করেন প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:০৩, ২৭ সেপ্টেম্বর ২০২২  
নিজের জন্য নয়, জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করেন প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ঢাকা (২৭ সেপ্টেম্বর): নিজের জন্য নয়, জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। 

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা এনেছিলেন আর তার কন্যা দেশের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছেন। বর্তমান বিশ্ব অর্থনৈতিক পরিস্থিতিতে সরকারকে দোষারোপ শুধু রাজনৈতিক বিরোধিতা ছাড়া আর কিছুই নয়।

তিনি আরও বলেন, বৈশ্বিক কারণে কিছুটা বিপদে পড়েছি। লোডশেডিং হচ্ছে, তেলের দাম বেড়েছে। এই সংকটের দোষ যারা শেখ হাসিনাকে দিচ্ছেন তারা শুধু বিরোধিতা করছেন। তারা থাকলে সামাল দিতে পারতেন?

এ সময় তিনি বিএনপিকে লক্ষ্য করে প্রশ্ন বলেন, লাঠি হাতে যারা জাতীয় পতাকার অবমাননা করে তারা কী দেশ ও দেশের পতাকা ভালোবাসে?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল বলেছেন, তারেক রহমান নাকি তাদের স্ট্রাইকার। অথচ মার্কিন রাষ্ট্রদূত তাকে বলেছে নটোরিয়াস, দুর্নীতিপরায়ণ। তাকে বাংলাদেশের মানুষ গ্রহণ করবে না। 

Nagad

সর্বশেষ