বৃহস্পতিবার

১৮ এপ্রিল ২০২৪


৫ বৈশাখ ১৪৩১,

০৯ শাওয়াল ১৪৪৫

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই ব্যক্তি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:০২, ২৬ জুন ২০২২   আপডেট: ২০:০৯, ২৬ জুন ২০২২
পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই ব্যক্তি গ্রেফতার

ছবি: সংগৃহীত

ঢাকা (২৬ জুন): কোটি মানুষের স্বপ্ন-জয়ের পদ্মা সেতুতে যান চলাচল শুরু হয়েছে রোববার। প্রথম দিন সেতুর নিরপত্তায় নিয়োজিত কর্মীদের শিথিলতার সুযোগ নিয়ে পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করে এক ব্যক্তি। তাকে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি।

আজ রবিবার তাকে গ্রেফতার করা হয়। 

সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ আজ রবিবার সন্ধ্যায় গণমাধ্যমকে এ তথ্য জানান।  তিনি জানান, নাট খুলে নিয়ে ভিডিও আপলোড করা ওই ব্যক্তির নাম বায়েজিদ তালহা। তাকে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে আটক করা হয়েছে।

দেশপ্রেমিক দেশবাসীর ভেতর ক্ষোভের সৃষ্টিকারী ওই ভিডিওতে দেখা গেছে, বায়েজিদ নামের ওই ব্যক্তি পদ্মা সেতুর রেলিং থেকে হাত দিয়ে লোহার নাট খুলছে এবং নাট খুলতে খুলতে তিনি বলছে, ‘এই হল পদ্মা সেতু আমাদের। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। নাট খুইল্লা...’

আজ ২৬ জুন সকাল থেকে এ সেতুতে যান চলাচল শুরু হয়। এর আগে শনিবার সকালে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর হেঁটে অনেকেই পার হন এই সেতু। আজ শুরু হয় এই সেতু দিয়ে যান চলাচল। এদিন সেতু পার হতেও মানুষের মধ্যে দেখা গেছে বাঁধভাঙা উচ্ছ্বাস। তাই পদ্মা সেতুতে দাঁড়ানো বা ছবি তোলা নিষেধ হলেও প্রথম দিনে সেতুর নিরপত্তায় নিয়োজিত কর্মীরা কিছুটা নমনীয় ছিলেন। এর মধ্যে ওই ব্যক্তি ঘটিয়েঠছে এই অপ্রীতিকর ঘটনা। খুলে নেয়  বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর কিছু নাট-বল্টু এবং একটি ফেসবুক আইডি থেকে ৩১ সেকেন্ডের ওই ভিডিওটি আপলোড করে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়