শুক্রবার

২৯ মার্চ ২০২৪


১৫ চৈত্র ১৪৩০,

১৯ রমজান ১৪৪৫

পদ্মা সেতুতে ছুঁয়ে দেখতে পেরে হাজারো মানুষের উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:০৩, ২৫ জুন ২০২২   আপডেট: ১৯:১৮, ২৫ জুন ২০২২
পদ্মা সেতুতে ছুঁয়ে দেখতে পেরে হাজারো মানুষের উচ্ছ্বাস

ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জ (২৫ জুন): কোটি কোটি বাঙালির স্বপ্নের বাস্তবায়ন পদ্মা সেতু উদ্বোধনের পর সেতুর উপর হাজার হাজার মানুষের ঢল নেমেছে। এ সময় মানুষ হেঁটে পদ্মা সেতুতে উঠে পড়ে। পদ্মা সেতুতে উঠে সবাই সেই স্বপ্ন-জয়ের সেতুটি ছুঁয়ে দেখে, হেঁটে এবং মোবাইল ফোনে সেতু ক্যামেরাবন্দী করে আনন্দ-উচ্ছ্বাসে ফেটে পড়ে।

আগামাীকাল ২৬ জুন থেকে যানবহন চলার জন্য খুলে দেওয়া হবে ‘পদ্মা সেতু’। তবে, তার আগে আজ লাখো জনতার জন কিছুক্ষণ পর সেতুতে মানুষের প্রবেশ খুলে দেন নিরাপত্তা বাহিনী। এরপর আধা ঘণ্টা পর সেতুতে প্রবেশ করা মানুষকে নামিয়ে দেওয়া হয়। আজ শনিবার পদ্মা সেতু উদ্বোধনের পরের চিত্রটি এমনই। 

এদিকে, পদ্মা সেতুতে প্রবেশ করা সাধারণ মানুষজন জানান, একটু ছুঁয়ে দেখতে, ইতিহাসের সাক্ষী হতে, আনন্দপ্রকাশ করতে সেতুর উপরে উঠেছেন তাঁরা। 

এস এম তৌহিদুর রহমান নামে এক যুবক জানান, পদ্মা সেতু আমাদের সাহস ও সক্ষমতার প্রতীক। সক্ষমতার স্বাক্ষর রেখেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘদিনের স্বপ্ন ছিল পদ্মা সেতুতে ওঠার। আজ সেই স্বপ্ন পূরণ হলে। সে ভীষণ আবেগ-আপ্লুত।

আহমাদ ফেসদৌস জানান, পদ্মা সেতু আমাদের সাহস ও বিচক্ষণতার উজ্জ্বল উদাহরণ। আমরা পদ্মা সেতু তৈরির খোঁজ-খবর আগ্রহসহকারে দেখতাম। আজ সেতুটির উদ্বোধন হয়েছে। খুবই ভালো লাগছে। ঢাকাতে আমাদের যে স্বজনরা আছেন তারা সহজে আসতে পারবেন বলে প্রত্যাশা রাখি।

উল্লেখ্য, আজ শনিবার পদ্মা সেতুর ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে সেতু দিয়ে প্রধানমন্ত্রীর গাড়িবহর জাজিরার অভিমুখে রওনা হয়। এর আগে পদ্মা সেতুর নির্ধারিত টোল পরিশোধ করেন তিনি।
 
 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়