United Commercial Bank (UCB)

রোববার

০৩ জুলাই ২০২২


১৯ আষাঢ় ১৪২৯,

০২ জ্বিলহজ্জ ১৪৪৩

প্রেস ক্লাবে বিএনপির সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১২:০৭, ২৭ মে ২০২২   আপডেট: ১২:১৬, ২৭ মে ২০২২
প্রেস ক্লাবে বিএনপির সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ

ছবি: সংগৃহীত

ঢাকা (২৭ মে): ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে যোগ দিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে জড়ো হচ্ছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা ও কর্মীরা। 

আজ শুক্রবার সকাল থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ছোট-ছোট মিছিল নিয়ে আসতে থাকেন বিএনপি, দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি আয়োজিত এই বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
 
এদিকে, জাতীয় প্রেসক্লাবের সামনের ফুটপাতে ও সামনের সড়কে বিএনপির নেতা-কর্মীরা অবস্থায় নেওয়ায় যান চলাচল একপ্রকার বন্ধ হয়ে গেছে। এতে কর আশপাশের সড়কে যানবাহনের চাপ বেড়েছে। অবশ্য, সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় রাস্তায় মানুষের চলাচল অন্য দিনের তুলনায় কম যাচ্ছে।

অপরদিকে বিএনপির এই বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে প্রেস ক্লাবের সামনে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তবে, এ পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

প্রসঙ্গত, গত মঙ্গল ও বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় কয়েক দফায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের বেশ কিছু নেতা-কর্মী আহত হয়। এ ঘটনার প্রতিবাদে আজকের বিক্ষোভ সমাবেশ ডেকেছে বিএনপি। 

Nagad

সর্বশেষ

Islami Bank Bangladesh Ltd

পাঠকপ্রিয়