মঙ্গলবার

১৬ এপ্রিল ২০২৪


৩ বৈশাখ ১৪৩১,

০৭ শাওয়াল ১৪৪৫

সারাদেশে আবহাওয়া শুষ্ক থাকতে পারে

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:০৭, ১৯ জানুয়ারি ২০২২  
সারাদেশে আবহাওয়া শুষ্ক থাকতে পারে

ছবি: সংগৃহীত

ঢাকা (১৯ জানুয়ারি): আজ অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। এছাড়া সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। বুধবার আবহাওয়ার পূর্বাভাবেস আবহাওয়া অধিদপ্তর এ তথ্য জানিয়েছে।  

সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে ও নদী অববাহিকার কোথাও কোথাও মাঝারী থেকে ঘন কুয়াশা এবং অন্যত্র হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে এবং এটি দেশের উত্তর-পশ্চিমাঞ্চলের কিছু কিছু এলাকায় দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে।

আবহাওয়া অফিস আরও জানায়, দিনাজপুরে আজ সর্বনিম্ন তাপমাত্রা ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। বুধবার সর্বনিম্ন তাপমাত্রা ঢাকায় ১৪ দশমিক ৯, ময়মনসিংহে ১৩ দশমিক ৭, চট্টগ্রামে ১৫ দশমিক ০, সিলেটে  ১৫ দশমিক ০, রাজশাহী  ১০ দশমিক ২, রংপুরে ১২ দশমিক ২, খুলনায় ১৩ দমমিক ০ এবং বরিশালে ১২ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

আজ সকাল থেকে ঢাকায় উত্তর অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘন্টায় ৬ থেকে ১২ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হচ্ছে। সকালে ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯৩ শতাংশ।

ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৫ টা ৩৫ মিনিটে এবং আগামিকাল সূর্যোদয় ভোর ৬ টা ৪৩ মিনিটে ।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়