মঙ্গলবার

২৩ এপ্রিল ২০২৪


১০ বৈশাখ ১৪৩১,

১৪ শাওয়াল ১৪৪৫

মুরাদ বিদেশে যাবেন নাকি দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:৩৪, ৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৬:৩৮, ৯ ডিসেম্বর ২০২১
মুরাদ বিদেশে যাবেন নাকি দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি, সংগৃহিত

ঢাকা (০৯ ডিসেম্বর): অসৌজন্যমূলক বক্তব্য ও ফোনালাপে অশালীন কথোপকথন ফাঁস হওয়ায় তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসানের বিদেশে যাওয়ার প্রস্তুতির বিষয়ে জানা নেই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের। এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, এগুলো আমার জানা নেই। উনি বিদেশ যাবেন নাকি স্বদেশে থাকবেন, সেটা তার ব্যাপার। এ ব্যাপারে আমাদের কিছু বলার নেই।

আজ বৃহস্পতিবার সচিবালয়ের নিজ দফতরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারানো ক্ষমতাসীন দলের সংসদ সদস্য মুরাদ হাসান বিদেশে যাওয়ার ‘প্রস্তুতি নিচ্ছেন’ বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। তিনি আজ বৃহস্পতিবার রাতে কানাডায় যাওয়ার জন্য ‘টিকিট কেটেছেন’ বলে গুঞ্জন রয়েছে। তবে, এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে কোনো তথ্য নেই।

এদিকে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশযাত্রা নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের করণীয় বিষয়ে আইন মন্ত্রণালয় থেকে কিছু আসেনি বলেও জানান তিনি। মন্ত্রী বলেন, এ বিষয়ে আইনমন্ত্রী পরীক্ষা-নিরীক্ষা করে পরবর্তী করণীয় নির্ধারণ করবেন।

অপর এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে আদালত যদি কোনো নির্দেশনা দেন, তাহলে সেটি পালন করা হবে। আদালতের নির্দেশের বাইরে যাওয়ার সুযোগ নেই।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়