বুধবার

২৪ এপ্রিল ২০২৪


১১ বৈশাখ ১৪৩১,

১৪ শাওয়াল ১৪৪৫

ঢাকা-টরেন্টো সরাসরি ফ্লাইটের প্রস্তুতি সম্পন্ন: মাহবুব আলী

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:৩৯, ৫ ডিসেম্বর ২০২১  
ঢাকা-টরেন্টো সরাসরি ফ্লাইটের প্রস্তুতি সম্পন্ন: মাহবুব আলী

বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত কানাডার হাইকমিশনার বেনোই প্রেফনটেইন, পিআইডি

ঢাকা (০৫ ডিসেম্বর): ঢাকা-টরেন্টো সরাসরি ফ্লাইট পরিচালনার সকল প্রস্তুতি বাংলাদেশ সম্পন্ন করেছে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী। 

রবিবার সচিবালয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের দফতরে প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত কানাডার হাইকমিশনার বেনোই প্রেফনটেইন। এমসময় প্রতিমন্ত্রী একথা বলেন।

বিমান প্রতিমন্ত্রী বলেন, ঢাকা-টরেন্টো ফ্লাইটের সকল প্রস্তুতি সম্পন্ন। এই ফ্লাইট পরিচালনার ক্ষেত্রে ঢাকাস্থ কানাডিয়ান হাইকমিশনের সকল ধরনের সহযোগিতা একান্তভাবে কাম্য।

জবাবে বাংলাদেশে নিযুক্ত কানাডার হাইকমিশনার বলেন, ঢাকা টরেন্টো সরাসরি ফ্লাইট যোগাযোগ বাংলাদেশ ও কানাডার মধ্যে সকল ধরনের বাণিজ্য সম্পর্ক বৃদ্ধি করবে।  আমরা আশা করি অচিরেই ঢাকা-টরেন্টো ফ্লাইট শুরু করা যাবে। এ ব্যাপারে ঢাকাস্থ কানাডিয়ান হাইকমিশন সকল ধরনের সহযোগিতা করতে প্রস্তুত। 

সাক্ষাতকালে অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন, অতিরিক্ত সচিব জননেন্দ্র নাথ সরকার ও কানাডিয়ান হাইকমিশনের কমার্শিয়াল কাউন্সিলর অ্যাঞ্জেলিনা ডার্ক।
 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়