বৃহস্পতিবার

২৮ মার্চ ২০২৪


১৪ চৈত্র ১৪৩০,

১৮ রমজান ১৪৪৫

জাতীয় শোক দিবসে শ্রম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

খুলনা ব্যুরো || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:৩৩, ১৫ আগস্ট ২০২২   আপডেট: ১৬:৩৫, ১৫ আগস্ট ২০২২
জাতীয় শোক দিবসে শ্রম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

ছবি: সংগৃহীত

খুলনা (১৫ আগস্ট): সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান খুলনা জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন।

আজ সোমবার ৮টায় তিনি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের পক্ষে এবং পরে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র এবং খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেককে সঙ্গে নিয়ে মহানগর আওয়ামী লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন। 

পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় শ্রম প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতার সারা জীবনের ত্যাগ এ জাতি বৃথা যেতে দেয়নি। ১৯৭৫ এর ১৫ আগস্টের শোককে শক্তিতে রূপান্তর করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাই তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তাঁর নেতৃত্বে ৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশ গঠনে অবদান রাখতে হবে। 

প্রতিমন্ত্রী শহীদ হাদিস পার্কের নিকটস্থ শঙ্খ মার্কেট চত্বরে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে যুব শ্রমিক লীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান এবং মহিলা শ্রমিক লীগের ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। পরে তিনি জাতীয় শোক দিবসের শোক র‌্যালিতে অংশ নেন। শোক র‌্যালিটি খুলনা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবারও সেখানে গিয়ে শেষ হয়। 

শোক দিবস উপলক্ষ্যে আজ সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী, খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মাসুদুর রহমান ভুঁঞা, খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃ মহীদ উদ্দীন, জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানসহ বিভাগীয় পর্যায়ের সকল সরকারি-বেসরকারি দপ্তর অধিদপ্তর, সংস্থার কর্মকর্তা-কর্মচারী, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনসাধারণ পুষ্পস্তবক অর্পণ করেন। 

Nagad
Walton

সর্বশেষ