United Commercial Bank (UCB)

শনিবার

০৪ ফেব্রুয়ারি ২০২৩


২২ মাঘ ১৪২৯,

১১ রজব ১৪৪৪

র‌্যাডিসন ব্লু চট্টগ্রামের বে ভিউর স্বাস্থ্যসম্মত ও বর্ণাঢ্য ইফতার আয়োজন

চট্টগ্রাম ব্যুরো || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:৪৮, ৩ এপ্রিল ২০২২   আপডেট: ১৮:৪৯, ৩ এপ্রিল ২০২২
র‌্যাডিসন ব্লু চট্টগ্রামের বে ভিউর স্বাস্থ্যসম্মত ও বর্ণাঢ্য ইফতার আয়োজন

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম (০৩ এপ্রিল): প্রতিবারের মত দ্যা এক্সচেঞ্জ রেস্টুরেন্টে এবারও থাকছে ইফতার এর পর ব্যুফে ডিনারের ব্যবস্থা প্রতিজন মাত্র ৩২৫০ টাকায়। প্রথমসারির বেশ কিছু ব্যাংকের ক্রেডিট কার্ডে রয়েছে একটি কিনলে একটি ফ্রী এর ব্যবস্থা যার বিস্তারিত আপনি জানতে পারবেন +৮৮০১৭৭৭৭০১১৬৪ এই নাম্বারে সরাসরি ফোন করে। 

ইফতার মাহফিল আয়োজনের অফারে র‌্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ ব্যবস্থাপনা এরই মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানা যায়। ইফতার মাহফিল বা অনুষ্ঠান আয়োজনের মেন্যুর দাম শুরু হয়েছে প্রতিজন মাত্র ৯৭০ টাকা থেকে। প্রথম দশ রোজার মধ্যে আপনার ইফতার মাহফিল আয়োজনে এই পাঁচ তারকা হোটেলটি দিচ্ছে আরও বিশেষ ছাড়। 

স্বাস্থ্যসম্মত, সুস্বাদু এবং মুখরোচক এসব ইফতার যাতে গ্রাহকগন ঘরে বসেই উপভোগ করতে পারেন তার জন্যও র‌্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ নিয়েছে বিশেষ উদ্যোগ যার মাধ্যমে ঘরে বসেই আপনি অর্ডার দিতে পারবেন আপনার মন মতো। ৭০০০ টাকার উপর অর্ডারে হোটেল থেকে পাঁচ বর্গকিলোমিটারের মধ্যে পাবেন ফ্রী ডেলিভারিও। বিস্তারিত জানতে এবং অর্ডার করতে ফোন করতে পারেন +৮৮০১৭৭৭৭০১১৬৪ এই নম্বরে।

রমজান মাসে হোটেলে থাকার অফারেও থাকছে বিশেষ ছাড়। সুপেরিওর কিং রুমে থাকা যাচ্ছে মাত্র সাত হাজার টাকায় পুরো রমজান মাসব্যাপী।
 

Nagad

সর্বশেষ