বৃহস্পতিবার

২৮ মার্চ ২০২৪


১৪ চৈত্র ১৪৩০,

১৮ রমজান ১৪৪৫

‘পূর্ব দিগন্তে সূর্য উঠেছে’ নতুন আঙ্গিকে আনছে রবি

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:০২, ২১ নভেম্বর ২০২১  
‘পূর্ব দিগন্তে সূর্য উঠেছে’ নতুন আঙ্গিকে আনছে রবি

ছবি: সংগৃহীত

ঢাকা (২১ নভেম্বর): দ্বিতীয়বারের মতো ‘বিজয়ের সুরে নতুন এক্সপেরিয়েন্স’ ক্যাম্পেইন চালু করছে রবি। এবার বিজয় দিবস উদযাপনে কয়েকজন খ্যাতিমান সংগীত শিল্পীদের সঙ্গে ‘পূর্ব দিগন্তে সূর্য উঠেছে’ গানটির সংস্করণ তৈরির সুযোগ পাবেন দেশের সকল সঙ্গীতানুরাগী।

রবি’র পক্ষ থেকে আজ রবিবার গণমাধ্যমগুলোতে পাঠানো সংবাদ-বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
সংবাদ-বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্যাম্পেইনের অংশ হিসাবে রবির ফেসবুক পেজে অনুষ্ঠিত একটি সোশ্যাল মিডিয়া পোলিংয়ের মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে প্রাপ্ত ভোটের সংখ্যার ভিত্তিতে এই সুপরিচিত গানটি নির্বাচন করা হয়। গোবিন্দ হালদার রচিত এবং সমর দাসের সুরে গাওয়া এই দেশাত্ববোধক গানটির এ সংস্করণ নির্বাচিত সঙ্গীতানুরাগীদের পাশাপাশি পরিবেশন করবেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের ডালিয়া নওশীন, আর্ক ব্যান্ডের হাসান, শিরোনামহীনের তানজির তুহিন, চিরকুটের শারমিন সুলতানা প্রমুখ শিল্পী।  

তারা আরও জানায়, ক্যাম্পেইনটিতে অংশ নিতে গ্রাহকদের ‘পূর্ব দিগন্তে সূর্য উঠেছে’ গানের কভার বা বাদ্য সংস্করণ তৈরি করতে হবে। এরপর তাদের ভিডিও/অডিওটি রবি ফেসবুক পেজে (https://www.facebook.com/RobiFanz) পাঠাতে হবে। এ ছাড়া, #NotunShureBijoyer50 হ্যাশট্যাগ ব্যবহার করে গ্রাহকরা তাদের নিজস্ব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাদের তৈরি কভার শেয়ার করতে পারবেন। কভার বা বাদ্যসঙ্গীত সংস্করণ জমা দেওয়ার শেষ দিন ৩০ নভেম্বর।

Nagad
Walton

সর্বশেষ