শুক্রবার

২৯ মার্চ ২০২৪


১৫ চৈত্র ১৪৩০,

১৯ রমজান ১৪৪৫

জামিন মেলেনি আরিয়ানের, থাকবেন জেল হেফাজতেই

বিআই ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ০১:০৬, ৯ অক্টোবর ২০২১  
জামিন মেলেনি আরিয়ানের, থাকবেন জেল হেফাজতেই

ছবি: শাহরুখ-পুত্র আরিয়ান খান

ঢাকা (০৮ অক্টোবর): শাহরুখ-পুত্র আরিয়ান খানের অন্তর্বর্তী জামিনের আবেদন নামঞ্জুর করেছেন মুম্বাইয়ের আদালত। শুক্রবার একই সঙ্গে তার দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও মঞ্জুর করেনি আদালত। খবর হিন্দুস্থান টাইমস, আনন্দবাজার পত্রিকা।

মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট আরএম নির্লিকার আরিয়ানের আইনজীবির করা জামিনের আবেদন নাকচ করে দিয়ে বলেছেন, এ জামিনের আবেদন গ্রহণযোগ্য নয়।

হোয়াটসঅ্যাপে যে কথোপকথনের জেরে আরিয়ানকে মাদকাসক্ত বলে সন্দেহ করা হচ্ছে, তা নেহাতই ‘নির্দোষ’ ফুটবল নিয়ে ছিল বলে দাবি করেছেন আইনজীবী সতীশ মানশিণ্ডে। কিন্তু সরকারি আইনজীবী অনিল সিংহ মনে করছেন, ফুটবল নয়, সাংকেতিক ভাষায় কোনও মাদক চক্রের সঙ্গে কথোপকথন চালাতেন আরিয়ান। সেই বিষয়টি আরও খতিয়ে দেখতেই তাঁকে নিজেদের হেফাজতে চেয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

শাহরুখ-পুত্র আরিয়ান খানআরিয়ানকে জামিন দিলে তথ্য প্রমাণ নয়ছয় হতে পারে এবং তদন্ত প্রক্রিয়ার ব্যঘাত ঘটতে পারে। শুক্রবার আদালতে এই যুক্তি দেখিয়েছেন অনিল সিংহ। অন্য দিকে আরিয়ানের আইনজীবীর পাল্টা যুক্তি দিয়ে বলেছেন, প্রভাবশালী পরিবারের ছেলে মানেই তথ্যপ্রমাণ নয়ছয় করবেন, এ কথা বলা ঠিক নয়। এর চেয়েও গুরুতর অপরাধ করেও অনেকে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে।

মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) পক্ষ থেকে বৃহস্পতিবার আরিয়ানর  রিমান্ড চাওয়া হলেও মুম্বাই আদালত তাকে ১৪ দিন জেল হেফাজতে থাকার নির্দেশ দেন। এই রায় ঘোষণার সঙ্গে সঙ্গেই শাহরুখ নিযুক্ত আইনজীবী আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। কিন্তু শুক্রবারের আদালতের সিদ্ধান্তের কারণে আপাতত রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটবে আরিয়ানের।

আপাতত আরিয়ান এবং বাকি অভিযুক্তরা তিন থেকে পাঁচ দিন আর্থার জেলে নিভৃতবাসে থাকবেন। ইতিমধ্যেই তাদেরকে সেখানে নিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়