বৃহস্পতিবার

২৫ এপ্রিল ২০২৪


১২ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

ওটিটি প্ল্যার্টফর্ম হইচইয়ের নতুন সিজনে বাংলাদেশের পাঁচ নির্মাতা

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২২:৪৮, ২৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২২:৫১, ২৫ সেপ্টেম্বর ২০২১
ওটিটি প্ল্যার্টফর্ম হইচইয়ের নতুন সিজনে বাংলাদেশের পাঁচ নির্মাতা

ছবি সংগৃহীত

ঢাকা (সেপ্টেম্বর ২৫): চার বছর পূর্ণ করে পঞ্চম বর্ষে পা রাখলো পশ্চিম বাংলার সবচেয়ে আলোচিত ওটিটি প্লাটফর্ম হইচই। সে উপলক্ষে শুক্রবার দিলো নতুন ঘোষণা। একঝাঁক নতুনত্ব আর চমক নিয়ে হাজির হচ্ছে এই ডিজিটাল প্লাটফর্ম।

এদিন বিকেল সাড়ে চারটায় একসঙ্গে ২০ টি আসন্ন অরিজিনালস ওয়েব সিরিজের ঘোষণা দিলো হইচই। রহস্য, রোমাঞ্চ, প্রেম, হাস্যরস- বিনোদনের সব রসদ মজুত থাকবে এই অরিজিনালসগুলোতে। পুরোনো সিরিজের নতুন সিজন যেমন আসছে, তেমন একদম আনকোড়া সিরিজও রয়েছে এই ২০ অরিজিনালসের তালিকায়। তারমধ্যে পাঁচটি কন্টেন্ট নির্মাণ করবেন বাংলাদেশের পাঁচ নির্মাতা।

এরমধ্যে আছে ‘তাকদীর’ খ্যাত নির্মাতা সৈয়দ আহমেদ শাওকীর নতুন ওয়েব সিরিজ ‘কারাগার’, ‘মহানগর’ খ্যাত নির্মাতা আশফাক নিপুণ এর ‘সাবরিনা’, ‘আয়নাবাজি’ খ্যাত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর ‘বোধ’, ‘একাত্তর’ খ্যাত তানিম নূর এর ‘কাইজার’ এবং শংখ দাশগুপ্তের ‘বলি’।

অন্যদিকে বিজ্ঞাপন নির্মাতা শংখ দাশগুপ্ত'ও প্রথমবারের মতো নির্মাণ করছেন ওয়েব কন্টেন্ট। নাম ‘বলি’। এর শুটিং চলছে কুয়াকাটায়। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

অমিতাভ রেজার ‘বোধ’ ওয়েব সিরিজটির গল্প নিয়ে ইঙ্গিত দেয়া হয় এভাবে, অবসর নেয়ার পর একজন বিচারক যদি তার ভুল বুঝতে পারেন, তখন কি তার আর কিছু করার থাকে? বোধ যদি ঠিক সময়ে না হয়, তাহলে কি তার দাম থাকে?

এছাড়াও রয়েছে হোমিসাইড ডিটেকটিভ কাইজার চৌধুরী। পেশায় পুলিশ এই গোয়েন্দা আবার রক্ত দেখলেই ভয় পান। তাকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করেছেন ‘কন্ট্রাক্ট’ খ্যাত তানিম নূর। যার সিরিজটির নাম ‘কাইজার’।

শুক্রবার এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে হইচই কর্তৃপক্ষ জানিয়েছে, ২০২২ সালের মধ্যে ১০০টি অরিজিন্যাল কনটেন্ট তৈরির লক্ষ্য নিয়ে মাঠে নেমেছে তারা। আগামী দিনে হইচইয়ের পরিসর আরও বাড়ছে।

সৃজিত মুখোপাধ্যায়, অঞ্জন দত্তের মতো পরিচালকদের ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারও যেমন হবে এই ওটিটি প্লাটফর্মে, তেমনই হইচইয়ের ৬০০ সিনেমার তালিকাও আরও বাড়ছে আগামিতে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়