শুক্রবার

২৯ মার্চ ২০২৪


১৫ চৈত্র ১৪৩০,

১৮ রমজান ১৪৪৫

চূড়ান্ত হলো সিঙ্গার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের কমিটি

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:৪৭, ১৬ জুন ২০২১  
চূড়ান্ত হলো সিঙ্গার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের কমিটি

ছবি সংগৃহীত

ঢাকা (জুন ১৬): গত বছর দেশের কণ্ঠশিল্পীদের নিয়ে গঠিত হয়েছিল সিঙ্গার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। এবার সেই সংগঠনের নেতৃবৃন্দের নাম ঘোষণা করা হল। সংগঠনটির সভাপতি হয়েছেন রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা এবং সাধারণ সম্পাদক হলেন কুমার বিশ্বজিৎ।

সোমবার (১৪ জুন) অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এই সভায় দেশের বিভিন্ন প্রজন্মের ৫০ জন সংগীতশিল্পী অংশ নেন। সেখানে সংগঠনটির চতুর্থ সাধারণ সভায় এই কমিটি চূড়ান্ত করা হয়।

সংগঠনের উপদেষ্টা রফিকুল আলম ২০২১-২০২৩ সালের জন্য দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটির নাম প্রস্তাব করেন। সভায় সর্বসম্মতিক্রমে নতুন কমিটি অনুমোদন পায়।

সভাপতি: রেজওয়ানা চৌধুরী বন্যা

সহসভাপতি: তপন চৌধুরী ও সামিনা চৌধুরী

সাধারণ সম্পাদক: কুমার বিশ্বজিৎ

সহসাধারণ সম্পাদক: হাসান আবিদুর রেজা জুয়েল

সাংগঠনিক সম্পাদক: জয় শাহরিয়ার

অর্থ সম্পাদক: চন্দন সিনহা

প্রচার ও প্রকাশনা সম্পাদক: সোমনুর মনির কোনাল

সংস্কৃতিবিষয়ক সম্পাদক: কিশোর দাস

প্রযুক্তি ও প্রশিক্ষণবিষয়ক সম্পাদক: সাব্বির জামান

আইন ও আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক: মইদুল ইসলাম খান শুভ

দফতর সম্পাদক: ইউসুফ আহমেদ খান

কার্যকরী সদস্যবৃন্দ: রবি চৌধুরী, আঁখি আলমগীর, অনিমা রায়, আলিফ আলাউদ্দিন, লাবিক কামাল গৌরব, ইলিয়াস হোসেইন, সমরজিৎ রায়, পিন্টু ঘোষ, সন্দীপন দাস, সাজিয়া সুলতানা পুতুল ও সাহস মোস্তাফিজ।

পাশাপাশি ১৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও ঘোষণা করা হয়। এই কমিটিতে আছেন ফেরদৌসী রহমান, সৈয়দ আবদুল হাদী, নিয়াজ মোহাম্মদ চৌধুরী, খুরশীদ আলম, রফিকুল আলম, ফকির আলমগীর, লিনু বিল্লাহ, শাহীন সামাদ, রথীন্দ্রনাথ রায়, পাপিয়া সারোয়ার, ফেরদৌস আরা, তপন মাহমুদ, ইয়াকুব আলী খান, ফাতেমা তুজ জোহরা, আবিদা সুলতানা, কিরণ চন্দ্র রায় ও শাফিন আহমেদ।

Nagad
Walton

সর্বশেষ