Notice: Undefined index: HTTP_REFERER in /mnt/volume_sgp1_04/busine23n9s5der/public_html/common/config.php on line 2

Notice: Undefined index: HTTP_ACCEPT_LANGUAGE in /mnt/volume_sgp1_04/busine23n9s5der/public_html/common/config.php on line 14
আরিয়ানের ওয়েব সিরিজে শাহরুখ-রণবীর

বুধবার

২৩ অক্টোবর ২০২৪


৮ কার্তিক ১৪৩১,

১৯ রবিউস সানি ১৪৪৬

আরিয়ানের ওয়েব সিরিজে শাহরুখ-রণবীর

বিনোদন ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:২৩, ২১ মে ২০২৩  
আরিয়ানের ওয়েব সিরিজে শাহরুখ-রণবীর

সংগৃহীত

বিনোদন ডেস্ক: আরিয়ান খান জন্ম লগ্ন থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন। তবে এবার বাবার মতো আরিয়ান এবার বলিউডের দিকে ঝুঁকছেন। অভিনয় নয়, বরং পরিচালনা দিয়েই বলিউডে হাতেখড়ি করতে যাচ্ছেন আরিয়ান। ওয়েব সিরিজ পরিচালনা করবেন শাহরুখ পুত্র।

যেখানে দেখা যাবে শাহরুখ খান ও রণবীর সিংকেও। তবে ক্যামিও চরিত্রে। আগামী ২৭ মে থেকে শুরু হবে ওয়েব সিরিজ শুটিংয়ের কাজ।

৬ এপিসোডে ভাগ করা থাকবে এই সিরিজ। শাহরুখ ও রণবীর দুজনকেই দেখা যাবে দুই এলাদা এপিসোডে। ছোট ছোট চরিত্রে। তবে দুজনেই বেজায় উৎসাহী জুনিয়ার খানের জন্য কাজ করায়। আরিয়ান বরাবরই তাঁর পরিচালনার কাজেই মন দিতে চেয়েছিলেন। এবার তাঁর স্বপ্নপূরণের পালা। আরিয়ান নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাঁর স্ক্রিপ্ট তৈরির কাজ।

আরিয়ান সম্পর্কে নেটিজেনদের এবার তারই উত্তর মিলল। সুহানা খান ইতোমধ্যেই অভিনয়ে হাতেখড়ি করেছেন। তবে শত চেষ্টাতেও আরিয়ান খানকে বলিউডে ডেবিউ করাতে পারেননি কেউ। কারণ তিনি প্রথম থেকেই স্থির করেছিলেন যে তিনি অভিনয় করবেন না, ক্যামেরার পিছনে কাজ করতে চান।

শাহরুখ খান যে আরিয়ানের সঙ্গে কাজ করবেন তাঁর আভাস পাওয়া গিয়েছিল আগে থেকেই। ছেলের পোস্ট দেখা মাত্র নিজেকে আটকে রাখতে পারেননি কিং খান।তিনি লিখেছেন, ‘দারুণ, ভাবনা, বিশ্বাস, স্বপ্ন দেখার পর্ব শেষ। এবার কাজের পালা। প্রথম কাজের জন্য অনেক শুভেচ্ছা। প্রথম কাজ সর্বদাই খুব বিশেষ হয়’।

বাবার কমেন্ট দেখা মাত্রই আরিয়ান প্রকাশ্যেই আবদার করে বসেছিলেন, তিনিও অপেক্ষায় থাকবেন, কবে তাঁর বাবা সেটে সারপ্রাইজ ভিজিট দেবেন। ছেলের আবদার শুনেও মুখ বুঁজে থাকলেন না শাহরুখ। পাল্টা জানালেন, ‘তিনি যেন শুটিং শিডিউল সকালে না দুপুরে রাখেন, তবেই সম্ভব’।

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়