বৃহস্পতিবার

২৫ এপ্রিল ২০২৪


১২ বৈশাখ ১৪৩১,

১৫ শাওয়াল ১৪৪৫

সমুদ্রের ধারে বিলাসবহুল হোটেল বানাচ্ছেন সালমান

বিনোদন ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:২০, ২১ মে ২০২৩  
সমুদ্রের ধারে বিলাসবহুল হোটেল বানাচ্ছেন সালমান

সংগৃহীত

বিনোদন ডেস্ক: এবার হোটেল ব্যবসায় বিনিয়োগ করছেন বলিউড ভাইজান সালমান খান। মুম্বাইয়ের বান্দ্রার কার্টার রোডের অভিজাত লোকেশনে ১৯তলার একটি বিলাসবহুল হোটেল বানাতে চলেছেন এ সুপারস্টার।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, সালমানের স্বপ্নের সেই হোটেলের ব্লু-প্রিন্টে ইতিমধ্যেই সিলমোহর দিয়েছে বিএমসি। তাই খুব শিগগিরই এ কাজে মাঠে নামবেন ভাইজান।

যে লোকেশনে সালমান হোটেল তৈরি করতে চলেছেন, পূর্বে এটি ছিল স্টারলেট কোঅপারেটিভ হাউসিং সোসাইটি। বেশ কয়েক বছর আগে এটি  কিনে নেন সালমান।

শুরুতে সালমানের এই লোকেশনে আবাসন গড়ে তোলার পরিকল্পনা থাকলেও সেই প্ল্যান বদলে ফেলে হোটেল নির্মাণ করতে আগ্রহী হয়ে উঠেছেন অভিনেতা।

সালমানের ইচ্ছা এই হোটেলের উচ্চতা হবে ৬৯ দশমিক ৯ মিটার। সেন্ট্রাল এয়ার কন্ডিশনড এই অত্যাধুনিক হোটেলে থাকবে বিলাসবহুল জীবনের সব সুযোগ-সুবিধা।

হোটেলের ব্লু-প্রিন্ট অনুযায়ী, সালমানের হোটেলের প্রথম ও দ্বিতীয় তলায় থাকবে ক্যাফে এবং রেস্তোরাঁ। তৃতীয় তলায় থাকবে জিম আর সুইমিংপুল। চতুর্থ তলা মূলত ব্যবহৃত হবে সার্ভিস ফ্লোর হিসেবে। পঞ্চম এবং ষষ্ঠ তলায় থাকবে ব্যাঙ্কোয়েট হল, কনভেনশন সেন্টার।

একতলা থেকে ষষ্ঠতলা পর্যন্ত এসব সুবিধা নিশ্চিত করার পর সপ্তম থেকে উনিশ তলা পর্যন্ত শুরু হবে অতিথিদের থাকার জন্য হোটেল রুম।

অভিনেতার মা সালমা খানের নামে এই প্রপার্টি কিনেছেন সালমান। তাই মায়ের নামেই হোটেলের নাম হতে পারে হোটেলের, এমনটাই মনে করছেন অনেকে। এদিকে হোটেল নির্মাণের বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মিডিয়ায় দেননি বলিউডের জনপ্রিয় এই সুপারস্টার। 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়