বুধবার

২৯ মে ২০২৪


১৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

২১ জ্বিলকদ ১৪৪৫

শাকিব খানের পিছু লেগেছে একটা চক্র: বুবলী

বিনোদন ডেস্ক : || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:২৩, ২১ মার্চ ২০২৩  
শাকিব খানের পিছু লেগেছে একটা চক্র: বুবলী

ফাইল ফটো

বিনোদন ডেস্ক : চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের গুরুতর অভিযোগ তুলেন রহমত উল্লাহ নামের একজন।

তবে এসব অভিযোগকে শুরু থেকেই ‘মিথ্যা ও বানোয়াট’ বলে এসেছেন শাকিব খান। রহমত উল্লাহ ওই ছবির প্রযোজক নন, তার সঙ্গে কোনো চুক্তি হয়নি- এমনটাও বলে এসেছেন শাকিব। পরে ওই প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে সম্প্রতি থানা পুলিশের শরণাপন্ন হয়েছেন শাকিব খান।

চিত্রনায়িকা শবনম বুবলী স্বামীর বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ আনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্মা প্রকাশ করেন। সেইসঙ্গে তিনি বেশকিছু বিষয় নিয়ে যৌক্তিক প্রশ্ন রাখেন।

অভিযোগকারীর উদ্দেশে বুবলী প্রশ্ন রেখে বলেন, শুটিং চলাকালীন এতো এতো অভিযাগ যখন টের পেয়েছিলো উনারা, তাহলে কেনো তখন তাকে (শাকিব) বাদ দেয়া হলো না? সমিতিগুলোতে অভিযোগ করা হলো না? দু-পক্ষের কথা শোনা হলো না?

২০১৬ সালের অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ শুটিং এর পর ২০১৮ সালে শাকিব খান তার ‘সুপার হিরো’ নামের আরেকটি সিনেমার শুটিং সম্মানের সঙ্গে প্রায় ২০ দিনে অস্ট্রেলিয়া থেকে শেষ করে আসেন।

উনি যদি কোনো ব্যাপারে গিল্টি থাকতেন তাহলে তো অস্ট্রেলিয়ান পুলিশ তাকে তখন শুটিং এর অনুমতিই দিতেন না, শাকিব খান নিজেও অস্ট্রেলিয়া যেতেন না।’

বুবলী মনে করেন, দেশে হোক বা বিদেশে! যে কেউ যে কারো বিরুদ্ধে অভিযোগ করতেই পারে, খাতায় নাম উঠতেই পারে, কিন্তু আইন তার নিজস্ব গতিতে চলবে।

বুবলী বলেন, কয়েক বছর ধরে দেখছি, একটা চক্র কিছুদিন পর পরই শাকিব খানকে নিয়ে ওঠেপড়ে লাগে। নানা চক্রান্তে মেতে ওঠে।

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়