শুক্রবার

৩১ মে ২০২৪


১৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

২২ জ্বিলকদ ১৪৪৫

সাবিলা নূরের প্রথম ওয়েব সিরিজ ‘মারকিউলিস’

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:৪৮, ১২ মার্চ ২০২৩  
সাবিলা নূরের প্রথম ওয়েব সিরিজ ‘মারকিউলিস’

ফাইল ফটো

ডেস্ক রিপোর্ট: প্রথমবার ওয়েব সিরিজে কাজ করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। সত্য ঘটনা নিয়ে নির্মিত চরকি অরিজিনাল ‘মারকিউলিস’ সিরিজে দেখা যাবে তাকে।

প্রথমবার ওয়েব সিরিজে কাজ করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। সত্য ঘটনা নিয়ে নির্মিত চরকি অরিজিনাল 'মারকিউলিস' সিরিজে দেখা যাবে তাকে।

সাবিলা নূর বলেন, 'এই সিরিজে আমার চরিত্রের নাম জয়িতা। একটি মেয়ের জার্নির মাধ্যমে কিছু গল্প রিভিল হয়। একজন মেয়ে নতুন একটা ঘটনা নিয়ে কীভাবে তার জীবনকে কন্ট্রোল করবে সেটি এই সিরিজের মূল আলাপ। আসলে আমরা যখন টিভি সিরিজে কাজ করি তখন এত বড় টিমের সঙ্গে কাজ করার সুযোগ হয় না। এই কাজের অভিজ্ঞতা আমার সঙ্গে সারাজীবন থাকবে।'

পরিচালক আবু শাহেদ ইমন বলেন, 'মারকিউলিস আমার প্রথম ওয়েব সিরিজ। এটার অভিজ্ঞতা চমৎকার। অন্য সিরিজের তুলনায় এই গল্পের ধরন মৌলিক। সবার মিশেলে বেশ বড় আয়োজনের কাজটা হয়েছে।'

এই সিরিজে আরও অভিনয় করেছেন- জাকিয়া বারী মম, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, গিয়াস উদ্দিন সেলিম, ইরেশ যাকের, রাশেদ মামুন অপু, শরীফ সিরাজ, সাবেরী আলম, আইশা খান, নাজিবা বাশার, পৌষালী অথৈ, মিলি বাশার, নাফিস আহমেদ, আফিয়া তাবাসসুম বর্ণ, মাজনুন মিজান, অশোক বেপারীসহ আরও অনেকে।

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়