মঙ্গলবার

২৩ এপ্রিল ২০২৪


১০ বৈশাখ ১৪৩১,

১৪ শাওয়াল ১৪৪৫

সোহেল রানাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:২৭, ২৮ অক্টোবর ২০২২   আপডেট: ২০:৩৩, ২৮ অক্টোবর ২০২২
সোহেল রানাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে

ছবি: সংগৃহীত

ঢাকা (২৮ অক্টোবর): বরেণ্য অভিনেতা, প্রযোজক মাসুদ পারভেজ সোহেল রানাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হচ্ছে। আগামী রবিবার তাঁকে সেখানে নেওয়া হবে বলে জানা গেছে।

গত ২৫ অক্টোবর ঢাকার একটি হাসপাতালে চোখের সার্জারি হয় সোহেল রানার। সেই সার্জারির পর সুস্থতার পরিবর্তে উল্টো জটিলতায় পড়েছেন তিনি। সে কারণেই মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হচ্ছে তাকে।

সোহেল রানার ছেলে চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা মাশরুর পারভেজ এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, ঢাকায় বাবার অপারেশনটা হয়েছে,। সেটা সাকসেসফুল ছিল না, বরং আরও জটিলতা দেখা দিয়েছে। এ জন্য আমরা দ্রুত মাউন্ট এলিজাবেথে যোগাযোগ করি। রবিবার আমরা সেখানে যাচ্ছি। বাবার সঙ্গে আমি এবং মা-ও যাবেন। সবার কাছে দোয়া চাই।

মাশরুর পারভেজ আরও জানান, এটাকে বলা হয় ক্যাটারাক্ট সার্জারি। এর আগেও মাউন্ট এলিজাবেথে তার বাবার ডান চোখে একই সার্জারি হয়। তারই রুটিন সার্জারি হিসেবে এবার সেটি ঢাকায় করানো হয়। যদিও তাতে হিতে বিপরীত হয়েছে।

প্রসঙ্গত, মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ সিনেমা ‘ওরা ১১ জন’ প্রযোজনার মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে যাত্রা শুরু হয় সোহেল রানার। মাসুদ পারভেজ নামে তিনি ছবিটি প্রযোজনা করেন। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে ‘মাসুদ রানা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর বহু নন্দিত সিনেমায় অভিনয় করেছেন সোহেল রানা। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়