United Commercial Bank (UCB)

শনিবার

০৪ ফেব্রুয়ারি ২০২৩


২২ মাঘ ১৪২৯,

১১ রজব ১৪৪৪

রনির সুস্থতা কামনায় ‘মীরাক্কেল’

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:৪৩, ১৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৯:৫৪, ১৭ সেপ্টেম্বর ২০২২
রনির সুস্থতা কামনায় ‘মীরাক্কেল’

মীর আফসার আলী ও আবু হেনা রনি। ছবি: সংগৃহীত

ঢাকা (১৭ সেপ্টেম্বর): গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনি দগ্ধ হওয়ার ঘটনায় ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’-এর অফিশিয়াল ফেসবুক থেকে তার সুস্থতা কামনা করা হয়েছে।

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’-এর অফিশিয়াল ফেসবুক থেকে পেজ আজ শনিবার দুপুরে এ বিষয়ে একটি পোস্ট করা হয়।

ওই পোস্টে আবু হেনা রনির দ্রুত আরোগ্য কামনা করে বলা হয়, “আমাদের সবার প্রিয় আবু হেনা রনি বাংলাদেশে একটি দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালের HDU তে চিকিৎসাধীন রয়েছে। শ্বাসনালী পুড়ে যাওয়ায় রনি এখনো শঙ্কামুক্ত নয়। আমাদের সবার দোয়া এবং আশীর্বাদ রইলো আবু হেনা রনির জন্য।”

এদিকে, মীরাক্কেল-এর উপস্থাপক ও কলকাতার জনপ্রিয় অভিনেতা মীর আফসার আলী আবু হেনা রনির জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করে ফেসবুকে লিখেছেন, “আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।”

গতকাল শুক্রবার সন্ধ্যায় গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠের অনুষ্ঠানস্থলে এ দুর্ঘটনা ঘটে। এতে আবু হেনা রনিসহ ৫ জন অগ্নিদগ্ধ হন। আবু হেনা রনি একাধারে স্ট্যান্ড-আপ কমেডিয়ান, অভিনেতা, উপস্থাপক ও মডেল। তিনি ২০১১ সালে ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স ৬’-এ বিজয়ী হন।

গুণী এ অভিনেতার আকস্মিক দুর্ঘটনায় বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের বাংলা ভাষা-ভাষী মানুষ বেদনাসিক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে এ বিষয়ে দুঃখপ্রকাশ করেছেন শুভাকাঙ্ক্ষী ও  অভিনেতা-অভিনেত্রীরা।
 

Nagad

সর্বশেষ