United Commercial Bank (UCB)

মঙ্গলবার

০৯ আগস্ট ২০২২


২৫ শ্রাবণ ১৪২৯,

০৯ মুহররম ১৪৪৪

শিগগির সম্প্রচারে আসছে এমই টিভি

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:০৪, ৪ জুন ২০২২   আপডেট: ১৯:২৯, ৪ জুন ২০২২
শিগগির সম্প্রচারে আসছে এমই টিভি

ছবি: সংগৃহীত

ঢাকা (০৪ জুন): সরকারের অনুমোদিত এমই টিভি বিডি শিগগির আনুষ্ঠানিক সম্প্রচারে আসছে। তথ্য মন্ত্রণালয় থেকে সম্প্রতি দেওয়া ১৪টি আইপি টিভির মধ্যে একটি। 

দৈনন্দিন দেশ বিদেশের খবরাবর, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিনোদনের খবরসহ নানা ধরণের অনুষ্ঠান ২৪ ঘন্টা প্রচার করবে এই চ্যানেলটি। 

এমই টিভি বিডির চেয়ারম্যান কন্ঠ শিল্পী মিরাজ খান বলেন, আই পি টিভি বাংলাদেশের মানুষের কাছে একদম নতুন প্রযুক্তি হলেও এটি অনেক সহজভাবে কাজ করে যা গতানুগতিক টেলিভিশনের ঐতিহ্য থেকে আমাদের বেরিয়ে আসতে সাহায্য করবে। পাশাপাশি ৩০ কোটি বাংলা ভাষাভাষী মানুষের কাছে পৌঁছনো অনেক সহজ হবে। 

তিনি আরও বলেন, এমই টিভি সত্য-ভিত্তিক, গভীর সংবাদের পাশাপাশি হার্ড-হিটিং প্রোগ্রামিং সম্প্রচার করবে যা সম্প্রচারিত সবকিছুকে গভীরে নিয়ে যাবে এবং সরাসরি দর্শকদের হৃদয়ে পৌঁছাবে। 

এমই টিভি বিডির প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর (অব:) এস এম মুজাহিদ মনির বলেন, এমই টিভি অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে একাধিক দেশ এবং শহর জুড়ে বিস্তৃত দর্শকদের কাছে পৌঁছানোর জন্য বিভিন্ন বিষয় সম্প্রচার করবে। এমই টিভি সত্য শেয়ার করতে বিশ্বাস করে এবং দর্শকের মাঝে এই সচেতনতা ছড়িয়ে দিতে কাজ করবে। 

উত্তর বাড্ডার রূপায়ণ মিলেনিয়াম স্কয়ারের লেভেল ১২ এ রয়েছে এমইটিভি বিডির সুবিশাল ও সুসজ্জিত অফিস। বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা বাংলা ভাষা ভাষী দর্শকদের সত্য, বস্তুনিষ্ঠ সংবাদ ও বিনোদনের কন্টেন্ট তৈরি করতে এমই টিভি বিডিতে নিয়োজিত রয়েছে এক ঝাঁক অভিজ্ঞ মিডিয়া কর্মী।
 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়