শুক্রবার

১৯ এপ্রিল ২০২৪


৬ বৈশাখ ১৪৩১,

০৯ শাওয়াল ১৪৪৫

ইউনিসেফের শুভেচ্ছাদূত হলেন বিদ্যা সিনহা মিম

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:১৪, ১৯ মে ২০২২   আপডেট: ১৭:৩৯, ১৯ মে ২০২২
ইউনিসেফের শুভেচ্ছাদূত হলেন বিদ্যা সিনহা মিম

ছবি: বিজনেস ইনসাইডার বাংলাদেশ

ঢাকা (১৯ মে): বাংলাদেশে ইউনিসেফের নতুন আরেক শুভেচ্ছাদূত নিযুক্ত হলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আজ বৃহস্পতিবার রাজধানী ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে ইউনিসেফের বাংলাদেশ প্রতিনিধি  শেলডনের উপস্থিতিতে এক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে শুভেচ্ছাদূত হিসেবে আনুষ্ঠানিক পথচলা শুরু করলেন মিম।

এর ফলে, এখন থেকে মিম বাংলাদেশে ইউনিসেফের দূত হিসেবে জুয়েল আইচ, আরিফা পারভিন জামান মৌসুমী, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম  ও রাবা খানের সঙ্গে যোগ দেবেন এবং তাদের মতো নিজেদের জনপ্রিয়তা কাজে লাগিয়ে শিশু অধিকার রক্ষায় কাজ করবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মিম বলেন, সারা দেশে শিশুদের জন্য, তাদের শিক্ষা, সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যে, কাজ করব। আমি দীর্ঘদিন ধরে শিশুদের জন্য ইউনিসেফের কাজে মুগ্ধ। প্রতিটি শিশুর অধিকার প্রতিষ্ঠায় সেই কাজের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ।

মিম আরও বলেন, শিশু ও নারীদের অধিকারের জন্য সোচ্চার হওয়া আমাদের প্রত্যেকের দায়িত্ব। আমি সেই দায়িত্ব ইউনিসেফের সঙ্গে একত্রে পালন করতে উন্মুখ।

বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি শেলডন ইয়েট বলেন, বাংলাদেশের অবহেলিত শিশু ও নারীদের সুরক্ষিত রাখার দৃঢ় প্রতিশ্রুতি নিয়ে আমাদের সাথে যুক্ত হচ্ছেন মিম। মীমকে সঙ্গে পেয়ে আমরা আনন্দিত।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়