শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:০৫, ১৪ এপ্রিল ২০২২   আপডেট: ২০:১৫, ১৪ এপ্রিল ২০২২
সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

ছবি: সংগৃহীত

ঢাকা (১৪ এপ্রিল): অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বৃহস্পতিবার রণবীরের বান্দ্রার পালি হিলের বাড়ি 'বাস্তু'-তেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। খবর জি নিউজ।

নব দম্পতির বিয়ের থিম কালার ছিল সাদা ও সোনালী। বিয়ের দিন রণবীর পরেছিলেন মণীশ মালহোত্রার ডিজাইন করা শেরওয়ানি। আর আলিয়া পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা। আলিয়া ও রণবীরের গাঁটছড়া বাঁধেন করণ জোহর। রণবীর আলিয়ার বিয়ের মন্ডপে রাখা হয়েছিল ঋষি কাপুরের ছবি। আলিয়া রণবীরের বিয়ের আচার সম্পন্ন করেন চার পন্ডিত। সপ্তপদীর আগে তারা গায়ত্রী মন্ত্র জপ করেন।

নীতু কাপুরের সঙ্গে রণবীর ও আলিয়া ভাটএ বিয়েতে হাজির ছিলেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, শাহিন ভাট, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহর, কারিনা কাপুর খান, করিশমা কাপুর, আকাশ আম্বানি, শ্লোক আম্বানি সহ দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা।

রণবীর ও আলিয়ার বিয়ের জন্য দিল্লি থেকে মুম্বই এসেছেন জনপ্রিয় শেফ। তিনি ও তার টিম নয়া দম্পতি ও আমন্ত্রিতদের জন্য তৈরি করবেন পাঞ্জাবী খাবারের নানা পদ। চিকেন তন্দুরি, মাটন কষা, ডাল মাখানি, রাইস, চাপাটি, পনির টিক্কা সহ বেশ অনেক রকমের পাঞ্জাবী খানার পাশাপাশি থাকছে আলিয়ার জন্য স্পেশাল ভেগান বার্গারের কাউন্টার। অন্যদিকে রণবীরের পছন্দ অনুযায়ী থাকছে জাপানি খানা, আছে সুশি কাউন্টার।

মাত্র ৯ বছর বয়সে সঞ্জয়লীলা বনশালির ব্ল্যাক ছবির অডিশনে গিয়ে রণবীরের সঙ্গে প্রথম দেখা হয় আলিয়া ভাটের। সেই ছবির অ্যাসিস্টান্ট ডিরেক্টর ছিলেন রণবীর। অনেক সাক্ষাৎকারে আলিয়া আগেই স্বীকার করেছেন যে রণবীর কাপুর তার ক্রাশ। রণবীর-ক্যাটরিনার সঙ্গে প্রেম ভাঙার পর কাছাকাছি আসে রণবীর-আলিয়া। এরপর অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ব্রহ্মাস্ত্রের সেটে আরও ঘনিষ্ঠ হন তারা। ২০১৮ সালে সোনম কাপুরের রিসেপশন পার্টিতে প্রথমবার একসঙ্গে হাজির হন আলিয়া ও রণবীর।

অনেকদিন ধরেই রণবীর আলিয়ার বিয়ে নিয়ে নানা জল্পনা চলছিল। কবে কোথায় বিয়ে করছেন তাই জানা যায়নি দুদিন আগেও। অবশেষে ১৩ এপ্রিল অর্থাৎ বুধবার রণবীর আলিয়ার মেহেন্দির দিন জানা যায় যে ১৪ এপ্রিল তারা গাঁটছড়া বাঁধছেন। বুধবার অনুষ্ঠিত হয়েছে মেহেন্দি ও সঙ্গীত। বৃহস্পতিবার সকাল সকাল দুই পরিবারের সদস্যদের নিয়ে হলদি অর্থাৎ গায়ে হলুদের অনুষ্ঠান এবং চূড়া অনুষ্ঠান হয়। পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়েই বিয়ের আয়োজন করেছেন তারকা জুটি। পালি হিলে রণবীরের বাড়ি 'বাস্তু'-র ব্যাঙ্কোয়েট হলে বসেছিল বিয়ের আসর। আমন্ত্রিতের সংখ্যা প্রায় ১০০ জন। আগামী ১৭ এপ্রিল রয়েছে তাদের বিয়ের রিসেপশন। সেখানে নিমন্ত্রিত অতিথিদের মধ্যে থাকবে গোটা বলিউড।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়