Anwar Ispat

শনিবার

২২ জানুয়ারি ২০২২


৯ মাঘ ১৪২৮,

১৭ জমাদিউস সানি ১৪৪৩

Rangdhonu Group

সাকিবের বায়োপিক বানাতে চান সৃজিত

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:১৪, ৮ ডিসেম্বর ২০২১  
সাকিবের বায়োপিক বানাতে চান সৃজিত

গ্রাফিক্স:বিজনেস ইনসাইডার বাংলাদেশ

KSRM

ঢাকা (০৮ ডিসেম্বর): বাংলাদেশের ক্রিকেট সুপারস্টার সাকিব আল হাসানের বায়োপিক বানাতে চান ভারতের অন্যতম জনপ্রিয় এবং সফল চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। খবর ইউএনবি।

বুধবার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলা দেখার সময় তিনি এ কথা জানান। বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যে চলমান ঢাকা টেস্টে দর্শক গ্যালারিতে ছিলেন সৃজিত।

সৃজিত মুখার্জি সম্প্রতি ভারতীয় ক্রিকেট সুপারস্টার মিতালি রাজের জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেছেন। তিনি জানান, ক্রিকেট আমার হৃদয়ের খুব কাছের বিষয়। ভবিষ্যতে সুযোগ পেলে সাকিবের জীবন নিয়ে সিনেমা বানাতে চাই। তিনি সত্যিই একজন দুর্দান্ত ক্রিকেটার। আমি আজ তার কয়েকটি দুর্দান্ত কভার ড্রাইভ দেখেছি, সেগুলো দারুণ ছিল।

২০১০ সালের সুপারহিট মুভি অটোগ্রাফের মধ্য দিয়ে লাইমলাইটে আসেন সৃজিত মুখার্জি। এরপর তিনি বাইশে শ্রাবণ, হেমলক সোসাইটি, রাজকাহিনী, জুলফিকার, ভিঞ্চি দা-এর মতো সিনেমার মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নেন।

সৃজিত বলেন, আমি ভারতে এবং অন্যান্য দেশে বিভিন্ন ভেন্যুতে খেলা দেখেছি, কিন্তু বাংলাদেশে এই প্রথম। মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ সত্যিই খারাপ ব্যাটিং করেছে। তবে তাদের অনেক তরুণ ক্রিকেটার রয়েছে যারা ভবিষ্যতে ভালো করতে পারবে। আফিফের পারফর্মেন্স (হোসেন) আমার খুব ভালো লাগে। সে সাহসী এবং তার সামনে দুর্দান্ত ভবিষ্যত রয়েছে।

 

UCB
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়