শনিবার

২০ এপ্রিল ২০২৪


৭ বৈশাখ ১৪৩১,

১১ শাওয়াল ১৪৪৫

ক্যাটরিনা ভিকির মিশন হানিমুন

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:০৩, ৬ ডিসেম্বর ২০২১  
ক্যাটরিনা ভিকির মিশন হানিমুন

ছবি: সংগৃহীত

ঢাকা (০৬ ডিসেম্বর): বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ খুব শিঘ্রই বাঁধা পড়ছেন সাত পাকের বাঁধনে। তাদের বিয়ের সব অনুষ্ঠান ঘিরেই বজায় রাখা হচ্ছে কঠোর গোপনীয়তা। বিয়ের আমন্ত্রিত কারা? মেনু কী? কার পোশাকে সাজবেন নবদম্পতি? এসব প্রশ্নের জবাব করোরই জানা নেই। তবে ভিকি-ক্যাটের মধুচন্দ্রিমা  নিয়ে কিছু তথ্য ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে।

রাজস্থানের বিলাসবহুল সিক্স সেন্সেস ফোর্ট অব বারওয়ারাতে বিয়ে করবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। অনুষ্ঠানজুড়ে থাকছে কঠোর নজরদারি। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আমন্ত্রিত অতিথিদের মোবাইল জমা দিয়ে অনুষ্ঠানের ভিতরে ঢুকতে হবে। বিশেষ পাসকোডেরও ব্যবস্থা করা হয়েছে। বিয়ের অনুষ্ঠানে ছবি তোলা নিষেধ। এমনকী, অনুষ্ঠানস্থল বা আশপাশে ড্রোন ওড়ালে, তা গুলি করে নামানো হবে।

৬ ডিসেম্বর থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান পর্ব। ওইদিন ককটেল পার্টি হবে। ৭ ডিসেম্বর মেহেন্দি, ৮ ডিসেম্বর সংগীত অনুষ্ঠান। ৯ ডিসেম্বর মূল বিয়ের অনুষ্ঠান। ওইদিনই সাত পাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাট।

জানা গেছে, আমন্ত্রিতদের তালিকায় রয়েছে ১৫০ জনের নাম। ইতিমধ্যে আশপাশের প্রায় ৪৮টি হোটেল বুক করে নেওয়া হয়েছে। ১০ ডিসেম্বর বলিউডের বন্ধুদের জন্য একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করবেন নবদম্পতি। এরপরই থাকবে মধুচন্দ্রিমা পর্ব।

সূত্রের খবর, মনের মানুষ ক্যাটরিনার জন্য একটি ওয়াইল্ড হানিমুন ডেস্টিনেশন বেছে নিয়েছেন ভিকি কৌশল। সম্ভবত ১০ ডিসেম্বরের পরেই সেখানে যাবেন তাঁরা। দুই তারকার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, বিয়ের পরেই একসঙ্গে রণথম্বর যাবেন কৌশল ও ক্যাটরিনা কাইফ। সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করবেন এবং বন্যপ্রাণীদের মাঝে একান্তে তারা সময় কাটাবেন।  

সূত্র: জি নিউজ     

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়