বৃহস্পতিবার

২৮ মার্চ ২০২৪


১৪ চৈত্র ১৪৩০,

১৮ রমজান ১৪৪৫

লিফট কিনতে পাবিপ্রবির প্রতিনিধি দলের তুরস্ক যাত্রা স্থগিত

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:৩২, ২ জুন ২০২৩  
লিফট কিনতে পাবিপ্রবির প্রতিনিধি দলের তুরস্ক যাত্রা স্থগিত

সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতির নির্দেশে লিফট কিনতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের বিদেশ যাত্রা স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আজ শুক্রবার (২ জুন) দুপুরে পাবিপ্রবির জনসংযোগ দফতরের উপ-পরিচালক ফারুক হোসেন চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাষ্ট্রপতি ও আচার্যের নির্দেশক্রমে বিশ্ববিদ্যালয়ের জন্য লিফট কিনতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদলের তুরস্ক যাত্রা স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, লিফট কিনতে বিদেশ যাওয়ার বিষয়টি দুঃখজনক। উন্নতমানের লিফট যারা সরবরাহ করেন তাদের প্রতিনিধি দেশেই রয়েছে। তাদের মাধ্যমে দেশে থেকে লিফট কেনা সম্ভব।

বিশ্ববিদ্যালয়ের ভিসির উদ্দেশে তিনি বলেন, ভিসি বলেছেন এই টাকা বিশ্ববিদ্যালয় বা সরকারের টাকা না, তাহলে কি এই টাকা আকাশ থেকে পড়েছে? বিদেশ না গিয়ে সেই টাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের কল্যাণে ব্যয় করার পরামর্শ দেন তিনি।

এর আগে, লিফট কিনতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৬ সদস্যের প্রতিধিনি দলের তুরস্ক সফরে যাত্রার কথা জানাজানি হলে সারাদেশে ব্যাপক সমালোচনা সৃষ্টি হয়। এ নিয়ে পাবিপ্রবি সাধারণ শিক্ষক কর্মকর্তাদের পাশাপাশি ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান রিজেন্ট বোর্ড সদস্যরাও।

Nagad
Walton

সর্বশেষ